দশম শ্রেনী পর্যন্ত শিক্ষার্থীদের মোবাইল ফোন ব্যবহার করা নিষেধ

Prothom alo news

বিডি নিউজ২৩: BD News23: গাজীপুরের কালিয়াকৈর গোলামনবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জুন) সকালে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলকাছ উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্লে গ্রুপ থেকে শুরু করে দশম শ্রেণি পর্যন্ত সকল শিক্ষার্থীর জন্য মোবাইল ফোন ব্যবহার করা সরকারী ভাবে নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। স্কুলে কোন শিক্ষার্থীদের কাছে মোবাইল ফোন পাওয়া গেলে তাৎক্ষণিক তা সিচ করে অফিসে জমা রাখা হবে এবং ওই শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে এনে কারণ জিজ্ঞাসা করা হবে তারা উপযুক্ত জবাব দিতে না পারলে মোবাইল ফোন গুলো পানিতে ফেলে দেয়া হবে।

 

মন্ত্রী আরও বলেন বলেন, আমরা অস্ত্র হাতে নিয়ে যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছি তোমরা মেধা দিয়ে শিক্ষা দিয়ে এই দেশকে এগিয়ে নিয়ে যাবে। অনুষ্ঠানে প্রধান অতিথি নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন এবং বরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকার উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ হেলাল উদ্দিন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুরাদ কবীর, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, চাপাইর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলীম আল রাজীব প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment