বগুড়ার শিবগঞ্জে ডাকাতির অভিযোগে আটক-৫

প্রথম আলো

বগুড়ার শিবগঞ্জে ডাকাতি করার দায়ে ৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (০৩ জুন) থেকে সোমবার (০৫ জুন) পর্যন্ত গত তিনদিনে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ ও নগদ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ।

 

আটককৃতরা হলেনঃ সিদ্দিপুর দর্জীপাড়ার আব্দুল গফুর,আশরাফপুর দক্ষিণ পাড়ার আব্দুল বাসেদ,আশরাফপুর পশ্চিম পাড়ার নাজমুল হোসেন,জান গ্রাম উত্তর পাড়ার সাইদুর রহমান ভোলা ও সোনাকান্দি ধারাপুকুর গ্রামের হেলাল উদ্দিন।

 

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ ফেব্রুয়ারি দিনগত গভীর রাতে উপজেলার সিদ্ধিপুর গ্রামের শামসুজ্জামানের বাড়িতে ডাকাতি করতে যায় ৮/১০ জন মুখোস পড়া ব্যক্তি। এসময় ঐ বাড়ির সদস্যদের হাত পা বেঁধে দুই লক্ষাধিক টাকা,স্বর্ণালংকার ও ছাগল লুট করে একটি সাদা রঙয়ের মাইক্রোবাসে করে পালিয়ে যায় তারা।

 

পরে এ বিষয়ে ভুক্তভোগী শামসুজ্জামান থানায় মামলা করলে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত ২৭ ফেব্রুয়ারি সিদ্দিপুর গ্রামস্থ নিজ বাড়ি থেকে একাব্বর আলী প্রামানিক ও মনসুর আলীকে আটক করে আদালতে পাঠায় পুলিশ। এরপর গত ৩ জুন তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঢাকার তুরাগ থানা এলাকা থেকে আব্দুল গফুর ও আশরাফপুর গ্রাম থেকে আব্দুল বাসেদকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে সোমবার ০৫ জুন নাজমুল হোসেন, হেলাল উদ্দিন ও সাইদুর রহমান ভোলাকে আটক করা হয়। সেই সাথে আটক নাজমুলের কাছ থেকে ডাকাতির ৫ হাজার টাকা ও তার বাড়িতে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত সাদা রঙের মাইক্রোবাস জব্দ করা হয়ম

 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, এই মামলার অপর এক আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আটক আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment