বাংলাদেশ ব্যাংকের গভর্নের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মতবিনিময়

বাংলাদেশ ব্যাংকের গভর্নর এর সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

মিলন রাজ: বাংলাদেশ ব্যাংকের গভর্নর জনাব ফজলে কবির ৩ ও ৪ জুন ২০২২ তারিখ ২ দিনের সফরে রাজশাহীতে আসলে ০৪.০৬.২০২২ তারিখ বিকালে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর প্রধান কার্যালয় পরিদর্শন এবং ব্যাংকের উর্ধতন নির্বাহীদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

 

মতবিনিময় অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নানসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন। ব্যাংকে পৌঁছালে গভর্নর মহোদয়কে ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ফুলেল শুভেচ্ছা জানান। এর পর তিনি ব্যাংক ভবন চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন ও বঙ্গবন্ধু অঙ্গণ পরিদর্শন করেন।

 

মতবিনিময় সভায় তাঁকে ব্যাংকের সার্বিক বিষয়ে অবহিত করা হলে তিনি আইসিটিসহ বিভিন্ন প্যারামিটারে অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করে ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ সকলকে অভিনন্দন জানান এবং একইসাথে তিনি রাকাব-এর বিভিন্ন সমস্যা সমাধানে বাংলাদেশ ব্যাংকের প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment