• মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৬ অপরাহ্ন
Headline
গোদাগাড়ীতে ১ কেজি হেরোইনসহ ১ জনকে গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ নির্বাচন ঘিরে বেড়েছে দাগি সন্ত্রাসীদের আনাগোনা, কিশোর গ্যাংও সক্রিয় গরিবদের আরো ভালোভাবে সহায়তা করতে ইউপি নির্বাচন করতে চান রাহিমা বেগম দেশের সব থানার ওসি ও ইউএনও’দের বদলির নির্দেশ ফিতা কাটার বিনিময়ে ভাল একটা পারিশ্রমিক পাই: অপু বিশ্বাস পুঠিয়া-দু্র্গাপুরে স্বতন্ত্র ৩ প্রার্থী সহ, ৯ জনের মনোনয়নপত্র দাখিল রাজশাহীর দুর্গাপুরে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা রাজশাহীর পুঠিয়ায় নেতা-কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন দারা রাজশাহীর পুঠিয়ায় নেতা-কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন দারা রাজশাহীতে আদালত চত্বর সহ দু-দফা ককটেল বিস্ফোরণের ঘটনা

প্রতিবন্ধী ও ভূমিহীনের বসতবাড়ি গুড়িয়ে দিলো দুর্বৃত্তরা!

Reporter Name
Update : শনিবার, ৪ জুন, ২০২২
Prothom alo news
প্রতিবন্ধী ও ভূমিহীনের বসতবাড়ি গুড়িয়ে দিলো দুর্বৃত্তরা!

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লিতে প্রতিবন্ধী ও ভূমিহীনের বসতবাড়ি  গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

 

বৃহস্পতিবার সকালে কিছু দুর্বৃত্ত উপজেলার জীবনপুর গ্রামের প্রতিবন্ধী সাহিদা বিবি ও ভূমিহীন শাহজাহান আলীর টিনের ঘর ভেঙ্গে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনে। এ ঘটনায় থানায় ও ইউএনও অফিসে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিলো।

 

প্রতিবন্ধী সাহিদা বিবি ও ভূমিহীন শাহজাহান  আলী অভিযোগ করে বলেন, আমরা দীর্ঘ ১৫বছরের অধিক সময় ধরে এই জায়গায় বাড়ি করে বসবাস করছি। আমাদের কোন জমাজমি নেই। দুর্বৃত্তরা নিজেদের স্বার্থ হাসিলের জন্য আমাদের জোরপূর্বক বাড়ি ছাড়া করার চেষ্টা করছে।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, সাহিদা বিবির প্রতিবন্ধী ভাতা কার্ড ও শাহজাহান আলী ইউনিয়ন পরিষদ থেকে ভূমিহীন সনদপত্র আছে। তারা স্বামী-স্ত্রী হিসেবে ঝগড়া-বিবাদ ছাড়াই এলাকায় সুনামের সহিত বসবাস করে আসছে। তবে অনেকেই বলছে ঐ জায়গাটি খাঁস। তাদের কোন জমা-জমি না থাকায় ঐ জায়গায় ১৫ বছর পূর্ব থেকে বসবাস করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐএলাকার একাধীক বাসিন্দা বলেন, গ্রামের কিছু প্রভাবশালী লোকজনের সুবিধার্থে দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটিয়েছে। আমরা ভয়ে তাদের কাজে বাঁধা দিতে পারিনা।

 

এবিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের উপপরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত করেছি। জায়গাটি খাঁস। ঐ এলাকার লোকজন খাঁস জায়গায় মসজিদ ও গোরস্থান নির্মান করবে বলে শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Recent Comments

No comments to show.