• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট ইউনিটের যাত্রা শুরু আরটিজেএফ আহবায়ক সৌরভ হাবিব, সদস্য সচিব মতিউর মর্তুজা টিসিবির পণ্য সরিয়ে ফেলানোর ভিডিও করায় সাংবাদিককে মারধর তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র শায়লা পারভিনের শপথ গ্রহণ অনুষ্ঠিত

এক সময়ের পত্রিকার হকার সান্টু অসুস্থ উন্নত চিকিৎসার প্রয়োজন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শনিবার, ৪ জুন, ২০২২
Prothom alo news
এক সময়ের পত্রিকার হকার সান্টু অসুস্থ উন্নত চিকিৎসার প্রয়োজন

রাজশাহী বাগমারা উপজেলায় এক সময় ঘুরে ঘুরে কখনো সাইকেল কখনো মোটরসাইকেল আবার ভ্যান বা পায়ে হেঁটে সংবাদপত্র পত্রিকা বিভিন্ন জায়গায় বিতারণ কার্যকমের বাহক  হকা’র পরিচয়ে সাজেদুর রহমান সান্টু তিনি সহ ছোট ভাই একই রোগে অসুস্থ।

 

রাজশাহী বাগমারা তাহেরপুর পৌরসভা ৭ নং ওয়ার্ড কোয়ালীপাড়া গ্রামের বাসিন্দা সান্টু ও সেলিম রেজা।

 

অসুস্থতার সংবাদ পেয়ে গিয়ে জানা যাই , বয়স ৩০ বছর পার হলে এমন রোগে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন পরিবারের পক্ষ হতে। সান্টু একজন পরিশ্রমি  মানুষের মধ্যে অন্যতম। বাগমারায় তাকে এক নামে জানে ও চিনে সহজ, সরল, ভদ্রলোক পরিচয়, পত্রিকার হকার তিনি বিভিন্ন যোগে তাছাড়া পায়ে হেঁটে সংবাদপত্র প্রকাশিত পত্রিকা উপজেলার বিভিন্ন জায়গায় বিতরণ করতেন। শুধু তাই নয় অসুস্থর প্রথম দিকে পুরাতন পোশাকের দোকান ও বিভিন্ন জায়গায় ভ্যান যোগে জুতা সু বিক্রিও করেছেন।

৩০ বছর বয়স থেকে তিনি শারীরিক প্রতিবন্ধি হিসাবে সয়ন রয়েছেন কক্ষে,  নিজ হাতে মুখে তুলে খেতে পারে না, তিনি দীর্ঘ দশ বছর ধরে এমন দুর্লভ জীবনযাপনে জড়িয়েছে । চিকিৎসা নিয়েছেন বাবার রেখে যাওয়া সম্পত্তির বিক্রি করে, চিকিৎসা নিয়ে সফলতা পান নাই, চান উন্নত চিকিৎসাসেবা। তার ছোট ভাই সেলিম রেজা রাজশাহী কলেজ থেকে অনার্স মাস্টাস ফাস্টক্লাস পেয়ে সরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১০/২০১২ সালে টিকে যান চাকরি পেয়ে ও শারীরিক প্রতিবন্ধিতার  কারণে চাকরী হারিয়ে সান্টু’র সাথে পরিবারে একমাত্র কর্মীহীন তিনি একই বাসায় বসবাস করছেন। পরিবারে দুই ভাইয়ের দুই সন্তান সহ ৭ জন সদস্য রয়েছে

 

পরিবারে উপার্জনের দুইজন মানুষ যখন অসুস্থ বাসা থেকে  বের হওয়ার সুযোগ নেই, তখন বাবার রেখে যাওয়া সম্পত্তি বিক্রি করে দুইবার বাহির দেশে চিকিৎসা সহ সংসার চলছে। উন্নত চিকিৎসাসেবা পেয়ে পরিবারে সাহায্য সহযোগীতা পেলে কষ্ট কেটে আলো আসবে এমনটাই দাবি করছেন অনেকে। তার জন্য সবার সহযোগিতা কামনা করেছে সান্টু ও সেলিম রেজা। তাদের সহযোগিতা’র জন্য সান্টু বিকাশ এজেন্টঃ ০১৭২৫০৮৫১৯৯ যোগাযোগ ও সহযোগীতা করতে পারেন।

 

তাদের বর্তমান পরিস্থিতি নাজেহাল উন্নত চিকিৎসা পেলে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সান্টু ও সেলিম দুই ভাই, এমন টাই প্রত্যাশা করছে স্থানীয় বাসিন্দারা।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.