পাবনা জেলা গোয়েন্দার অভিযানে ৬ ডাকাত আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

Prothom alo news

মিলন রাজঃ বাঘা, রাজশাহী। পুলিশ সুপার পাবনা জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্য জেলা গোয়েন্দা শাখা, পাবনার একটি  অভিযানিক দল অদ্য ০২/০৬/২০২২ ইং তারিখ পাবনা জেলার আটঘড়িয়া থানাধীন পুস্তিগাছা বাজার থেকে দেবোত্তরগামী পাকা রাস্তার উপর হইতে ডাকাতীর প্রস্তুতিকালে রাত্রী-৩.৪০ ঘটিকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র সহ ০৬ (ছয়) ডাকাতকে গ্রেফতার করে।

 

ধৃত ডাকাতগন হলোঃ ১. মোঃ রুহুল আমিন ৩৬), পিতা- মোঃ লিয়াকত সরদার, সাং-চর দুর্লবদিয়া, থানা-পাংশা জেলা-রাজবাড়ী।

২. মোঃ সালাম মিয়া (৪২), পিতা-মোঃ পঠল ওরফে কোসেদ সাং-কোমরপুর থানা-আমিনপুর জেলা-পাবনা।

 

৩. মোঃ আরিফ সরদার (২৪) পিতা-মোঃ ওহাব সরদার, সাং-চর দুর্লবদিয়া, থানা-পাংশা জেলা-রাজবাড়ী। ৪. নিলু মন্ডল (৪৪), পিতা-জহির মন্ডল, সাং-ঢালারচর, থানা-আমিনপুর, জেলা-পাবনা।

 

৫. মোঃ লিয়াকত সরদার (৫৭), পিতা-মৃতঃ আদু সরদার, সাং-চর দুর্লবদিয়া, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী। ৬. মোঃ ফজলু সরদার (২৩), পিতা-মোঃ আবুল সরদার, সাং-চর দুর্লবদিয়া, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী। ডাকাতদের হেফাজত হইতে তাদের ডাকাতি কাজে ব্যবহৃত

১. একটি লোহার তৈরী প্লাস্টিকের হাতলযুক্ত পুরাতন ওয়ান সুটারগান এবং ০৩ রাউন্ড গুলি।

২. দুইটি লোহার তৈরী  ধারালো হাসুয়া যাহার বাট সহ দৈর্ঘ্য ৩৩ ইঞ্চি।

 

৩.একটি স্টেনলেস স্টিলের চাপাতি। ৪. একটি লোহার তৈরী ধারালো ছুরি। ৫. একটি লোহার তৈরী তালা কাটার জন্য ব্যবহৃত হেসো ব্লেড। ৬. ডাকাতি কাজে ব্যবহারের জন্য নাইলন রশি।

৭. ডাকাতদের ব্যবহৃত দুইটি মোবাইল ফোন

 

উল্লেখ্য যে, ধৃত ডাকাতদের বিরুদ্ধে একাধিক ডাকাতী ও অস্ত্র   মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন আছে। ধৃত আসামীর বিরুদ্ধে আটঘরিয়া থানায় ডাকাতীর প্রস্তুতি মামলা রুজু  প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment