• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে পিটিয়ে পা ভেঙে দিল সন্ত্রাসীরা রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল

তাহেরপুর পৌর যুবদলের জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী পালন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ৩০ মে, ২০২২

মিজানুর রহমান স্টাফ করেসপন্ডেন্টঃ রাজশাহী’র বাগমারা তাহেরপুর পৌর যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উল্লেখ্য যে, সাবেক রাষ্ট্রপতি ও সাবেক সেনা প্রধান জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী আজ। ১৯৮১ সালের ৩০ মে এক ব্যর্থ সামরিক অভ্যুত্থানে চট্টগ্রাম সার্কিট হাউসে নির্মমভাবে নিহত তিনি। তিনি বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা।

 

জিয়াউর রহমান ১৯৩৬ সালের ১৯ জানুয়ারি বাংলাদেশের বগুড়া জেলার নশিপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামে জন্ম গ্রহণ করেন। জন্ম ও শৈশবে তার ডাক নাম ছিল কমল। তার পিতার নাম ছিল মনসুর রহমান এবং মাতার নাম ছিল জাহানারা খাতুন ওরফে রানী।

 

পাঁচ ভাইদের মধ্যে জিয়াউর রহমান ছিলেন দ্বিতীয়। তার পিতা কলকাতা শহরে এক সরকারি দপ্তরে রসায়নবিদ রূপে কর্মরত ছিলেন। তার শৈশবের কিছুকাল বগুড়ার গ্রামে ও কিছুকাল কলকাতা নগরীতে অতিবাহিত করেন।

 

আজ ৩০ মে রোজ সোমবার বিকাল ৫ ঘটিকায় তাহেরপুর হরিতলা মোড়ে অবস্থিত রাধুঁনী চাইনিজ রেস্টুরেন্টে মাদ্রাসার এতিম ছাত্রও দলীয় নেতা-কর্মীদের অংশগ্রহণে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সাবেক যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজুর সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন

সাবেক জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌর যুবদলের আহবায়ক পদপ্রার্থী এসএম আরিফুল ইসলাম আরিফ। গুরুত্বপূর্ণ বক্তব্য শেষে বিশেষ দোয়া’য় মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

 

এই সময় উপস্থিত ছিলেন, সাবেক যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজু, সাবেক যুবদলের সদস্য জিল্লু রহমান, যুবনেতা রাসেল আহম্মেদ , যুবদলের সাবেক সদস্য সুমন, যুবনেতা ওলি আহমেদ, রকি আহমেদ, মনি, রিপন, সবুজ, শাহেদ,মিজান,আমিনুল ইসলাম, আজাদ জুয়েল, রাব্বানী, সহ ব্যাক্তি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.