• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত, সাধারণ সম্পাদক অপু বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত

তাহেরপুর পৌর যুবদলের জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী পালন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ৩০ মে, ২০২২

মিজানুর রহমান স্টাফ করেসপন্ডেন্টঃ রাজশাহী’র বাগমারা তাহেরপুর পৌর যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উল্লেখ্য যে, সাবেক রাষ্ট্রপতি ও সাবেক সেনা প্রধান জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী আজ। ১৯৮১ সালের ৩০ মে এক ব্যর্থ সামরিক অভ্যুত্থানে চট্টগ্রাম সার্কিট হাউসে নির্মমভাবে নিহত তিনি। তিনি বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা।

 

জিয়াউর রহমান ১৯৩৬ সালের ১৯ জানুয়ারি বাংলাদেশের বগুড়া জেলার নশিপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামে জন্ম গ্রহণ করেন। জন্ম ও শৈশবে তার ডাক নাম ছিল কমল। তার পিতার নাম ছিল মনসুর রহমান এবং মাতার নাম ছিল জাহানারা খাতুন ওরফে রানী।

 

পাঁচ ভাইদের মধ্যে জিয়াউর রহমান ছিলেন দ্বিতীয়। তার পিতা কলকাতা শহরে এক সরকারি দপ্তরে রসায়নবিদ রূপে কর্মরত ছিলেন। তার শৈশবের কিছুকাল বগুড়ার গ্রামে ও কিছুকাল কলকাতা নগরীতে অতিবাহিত করেন।

 

আজ ৩০ মে রোজ সোমবার বিকাল ৫ ঘটিকায় তাহেরপুর হরিতলা মোড়ে অবস্থিত রাধুঁনী চাইনিজ রেস্টুরেন্টে মাদ্রাসার এতিম ছাত্রও দলীয় নেতা-কর্মীদের অংশগ্রহণে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সাবেক যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজুর সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন

সাবেক জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌর যুবদলের আহবায়ক পদপ্রার্থী এসএম আরিফুল ইসলাম আরিফ। গুরুত্বপূর্ণ বক্তব্য শেষে বিশেষ দোয়া’য় মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

 

এই সময় উপস্থিত ছিলেন, সাবেক যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজু, সাবেক যুবদলের সদস্য জিল্লু রহমান, যুবনেতা রাসেল আহম্মেদ , যুবদলের সাবেক সদস্য সুমন, যুবনেতা ওলি আহমেদ, রকি আহমেদ, মনি, রিপন, সবুজ, শাহেদ,মিজান,আমিনুল ইসলাম, আজাদ জুয়েল, রাব্বানী, সহ ব্যাক্তি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.