বগুড়ার শিবগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবক আটক

প্রথম আলো

বগুড়ার শিবগঞ্জে  প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায়  প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননী ও যুবককে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে  উপজেলার কিচক ইউনিয়নের গড়িয়ারপাড়া (বিলপাড়া) গ্রামে।

 

যুবক হিমেল শিবগঞ্জ সদর ইউনিয়নের মেদেনীপাড়া গ্রামের মৃত: আশরাফ আলীর ছেলে বলে জানা যায়।

 

এলাকাবাসীসূত্রে জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের গড়িয়ার পাড়া (বিলপাড়া)  সুজা কান্দু  পরিবারের কথা ভেবে গত ৫ মাস পূর্বে সৌদি আরব গমণ করেন। সুজা বিদেশে থাকায় তার স্ত্রী মেদেনীপাড়া গ্রামের মৃত: আশরাফ আলীর ছেলের সাথে মুঠো ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

 

এক পর্যায়ে গত ২৪ মে গভীর রাতে লম্পট হিমেল (২২) ওই প্রবাসীর বাড়িতে  ওঠে।  লম্পট হিমেল ও প্রবাসীর স্ত্রী তার শয়ন কক্ষে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হলে এলাকাবাসী টের পেয়ে তাদেরকে আটক করে রাখে। পরে গ্রামবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লম্পট হিমেল ও প্রবাসীর স্ত্রীকে থানায় নিয়ে আসে।

 

এব্যাপারে প্রবাসীর স্ত্রী জানান, হিমেল তার সাথে প্রেমের সম্পর্ক করেছে। আমি হিমেল কে ছাড়া বাঁচবো না তাকে বিয়ে করতে চাই।

এ বিষয়ে হিমেল বলেন,  আমাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে। আমি তাই এই বাড়িতে এসেছি। আমি প্রবাসীর স্ত্রীকে বিয়ে করতে চাই।

এ বিষয়ে শিবগঞ্জ থানার এসআই ইমরান এর সাথে কথা বললে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment