ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ফ্যানে কেটে বৃদ্ধার মৃত্যু

প্রথম আলো

মোঃ বনি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি: লোহার তৈরি ফ্যান পাওয়ার টিলারে ইঞ্জিনের সাথে যুক্ত করে ধান বাছাই করার সময় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তাহের হুদা ইউনিয়নের আর্দশ আন্দুলিয়া গ্রামের মৃত গোলাম সারওয়ার ঠান্ডুর স্ত্রী আকলিমা বেগম (৫৫) এর মৃত্য হয়েছে।

 

স্থানীয় ও হরিণাকুন্ডু থানা পুলিশ সুত্রে জানাযাই বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে নিজ বাসস্থানে ধান ওড়ানোর সময় শাড়ির আচল ফ্যানের সাথে জড়িয়ে গিয়ে মাথায় আঘাত করে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ মোঃ তরিকুল ইসলাম মৃত্যু ঘোষণা করে।

 

ডাঃ মোঃ তরিকুল ইসলাম সময়ের সমীকরণ কে জানাই মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরনের ফলে তাহার মৃত্যু হয়েছে। মৃত্যু কালে আকলিমা বেগম দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন,ছোট ছেলে প্রবাসে কর্মরত আছেন।

 

আকলিমার অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

প্রথম আলো
ঝিনাইদহের হরিণাকুন্ডুতে লোহার তৈরি ফ্যানে কেটে বৃদ্ধার মৃত্যু
মোঃ বনি ঝিনাইদহ জেলা প্রতিনিধি
লোহার তৈরি ফ্যান পাওয়ার টিলারে ইঞ্জিনের সাথে যুক্ত করে ধান বাছাই করার সময় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের আর্দশ আন্দুলিয়া গ্রামের মৃত গোলাম সারওয়ার ঠান্ডুর স্ত্রী আকলিমা বেগম (৫৫) এর মৃত্য হয়েছে। স্থানীয় ও হরিণাকুন্ডু থানা পুলিশ সুত্রে জানাযাই বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে নিজ বাসস্থানে ধান ওড়ানোর সময় শাড়ির আচল ফ্যানের সাথে জড়িয়ে গিয়ে মাথায় আঘাত করে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ মোঃ তরিকুল ইসলাম মৃত্যু ঘোষণা করে। ডাঃ মোঃ তরিকুল ইসলাম সময়ের সমীকরণ কে জানাই মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরনের ফলে তাহার মৃত্যু হয়েছে। মৃত্যু কালে আকলিমা বেগম দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন,ছোট ছেলে প্রবাসে কর্মরত আছেন। আকলিমার অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।।
সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment