ঝিনাইদহের হরিনাকুন্ডুতে মসজিদের ইমামকে বাঁচতে সহযোগিতা করুন

Prothom alo news

মোঃ বনি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ভবানীপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ হারুন – অর রশীদ (২৬) তার কিডনি ড্যামেজের পথে।

 

ইমাম মাওলানা মোহাম্মদ হারুন অর রশীদ তার বৃদ্ধ মা-বাবা, স্ত্রী, সাড়ে ৩ বছরের শিশু কন্যা ও আত্মীয় স্বজন নিয়ে এই পৃথিবীতে বাঁচতে চাই। হারুন অর রশীদ, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙা থানার জামজামি ইউনিয়ন পরিষদের বানিনাতপুর গ্রামের বাসিন্দা মোঃ বাদল রশীদের পুত্র।

 

দরিদ্র পরিবারের সন্তান হারুন অর রশীদ পাশের ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ভবানীপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম হিসাবে নিযুক্ত আছেন। ইমামতি করে যে সামান্য সম্মানি পান তাই নিয়ে মা-বাবা ও স্ত্রী- কন্যা নিয়ে সুখেই ছিলেন। কিন্তু কঠিন নিয়তি এখন তাকে সু-চিকিৎসার জন্য মানুষের কাছে কাছে পাঠিয়েছে।

 

তারই একটি অংশ হিসেবে হরিনাকুন্ডু উপজেলার রামনগর বটতলা বাজারে দোকানে দোকানে সাহায্য তুলে কিছু নগদ টাকা হারুনকে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন হরিনাকুন্ডু প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হাবিবুর রহমান তুষার, ভোরের আলো প্রত্রিকার উপজেলা প্রতিনিধি জুয়েল রানা, স্থানীয় বাসিন্দা আনিচুর রহমান, মতি সহ বেশ কয়েকজন। তার চিকিৎসার জন্য প্রায় ২ লক্ষ টাকা প্রয়োজন। তাই সমাজের মানুষের কাছে সাহায্যের আবেদন। আমার আপনার একটি টাকা বাচাতে পারে একটি জীবন।

 

হারুন অর রশীদের বিকাশ ও নগদ নং ০১৭৫৩-৮৩১৬০৭

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment