ভিডিও কলে সর্বস্ব হারিয়ে বিয়ের দাবিতে অনশন এক নারীর

Prothom alo news

বিডি নিউজ২৩/BD News23: ভিডিও কলেও আজকাল মানুষ সর্বস্ব হারায় সাবধান। বরগুনার পাথরঘাটায় কালমেঘা ইউনিয়নে কুয়েত প্রবাসীর যুবক হাসানের (৩০) বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন পিরোজপুর জেলার জর্ডান প্রবাসী ভুক্তভোগী এক নারী। তার অভিযোগ, বিয়ের আশ্বাসে ভিডিও কলের মাধ্যমে তার সর্বস্ব ভোগ করেছেন হাসান।

 

গত শুক্রবার (১৩ই মে) বেলা ১২ থেকে হাসানের বাড়িতে অবস্থান নেন ভুক্তভোগী ওই নারী। জানা গেছে, হাসান দীর্ঘ পাঁচ বছর ধরে কুয়েতে অবস্থান করছেন। আর বিয়ের দাবিতে অনশনরত প্রবাসী ভুক্তভোগী ওই নারী গত বছর জর্ডান থেকে দেশে ফিরেছেন।

 

ভুক্তভোগী ওই নারী জানান, জর্ডানে অবস্থান করার সময় একটি প্রবাসী ফেইজবুক গ্রুপের মাধ্যমে তিন বছর আগে কুয়েত প্রবাসী হাসানের সাথে তার পরিচয় হয়। তিনি কুয়েতে চাকরি করা অবস্থায় মোবাইলে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের।

 

ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, হাসান বিয়ের আশ্বাসে ভিডিও কলের মাধ্যমে তার সর্বস্ব ভোগ করেছে। তাদের সামনাসামনি দেখা হয়নি তবে অনাগত সন্তানদের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলে এবং জমি ক্রয়ের কথা বলে ৪ লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়েছে।

 

ভুক্তভোগী ওই নারী আরও জানান, ঈদুল ফিতরের দুই দিন পর থেকে হাসানের মোবাইল বন্ধ করে। আমার নাম্বার ব্লাকলিস্টে রেখে দেয়। অনেক চেষ্টা করেও কোন যোগাযোগ করতে না পেরে বাধ্য হয়ে পরিবারের কাউকে কিছু না জানিয়ে পাথরঘাটায় হাসানের বাড়িতে এসেছি। বিয়া না করা পর্যন্ত আমি এই বাড়ি থেকে কোথাও যাবো না।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment