খুলনায় পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Prothom alo news

বিডি নিউজ২৩/BD News23: ধর্ষণের অভিযোগ এনে এক কলেজছাত্রী মামলা করেছেন এক পুলিশ পরিদর্শক এর বিরুদ্ধে।

 

গত রোববার পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) এর ইন্সপেক্টর মঞ্জুরুল আলম মাসুদ নামের ওই পুলিশের কর্মকর্তার বিরুদ্ধে এই মামলাটি দায়ের করা হয়েছে। ভুক্তভোগী ওই কলেজছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

 

জানা যায়, ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীকে ফেসবুকের মাধ্যমে উত্ত্যক্ত করত এক বখাটে যুবক। উত্যক্ত থেকে পরিত্রান পাওয়ার জন্য ফেসবুকেই পরিচিত পিবিআইয়ের ইন্সপেক্টর মঞ্জুরুল আলম মাসুদ এর সাথে কথা হয় ওই ভুক্তভোগী কলেজছাত্রীর। সাহায্যের নাম করে ডেকে নিয়ে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে ভুক্তভোগী কলেজ ছাত্রীর অভিযোগ। পরে ভুক্তভোগী ওই তরুণী খুলনা থানায় গিয়ে মাসুদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

 

এদিকে এই বিষয়ে খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন তিনি বলেন, এক কলেজ ছাত্রীর কাছ থেকে ধর্ষণের অভিযোগ পেয়েছি পরবর্তীতে তদন্ত করে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই বিষয়ে আরও জানান খুলনার পুলিশ সুপার পিবিআই সৈয়দ মুশফিকুর রহমান তিনি বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষকে মৌখিকভাবে জানানো হয়েছে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে কেউ ছাড় পাবে না আর কাউকে ছাড় দেওয়া হবে না এমনটাই বলছিলেন খুলনা পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment