• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম
নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে শরীরচর্চা নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা চাঁপাইনবাবগঞ্জে ডিবির হাতে ফেন্সিডিল সহ আটক-৩ উপজেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত করার অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছেন- পুঠিয়ার ইউএনও রাজশাহীতে টিউমার অপারেশন করতে গিয়ে কিশোরীর মৃত্যুর অভিযোগ বিএমএসএস’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ নানা আয়োজনে পালিত রাজশাহীর ডিবি পুলিশের হাতে হেরোইন সহ গ্রেফতার-৩ আমরা পণ্যের দাম বাড়লে বেশি কিনি, অন্য দেশে দাম বাড়লে বর্জন করে: সমাজকল্যাণ মন্ত্রী রাত পহালেই রাজশাহীর বাগমারা যাচ্ছেন সমাজকল্যাণ মন্ত্রী দিপু মনি ঘুষ গ্রহণের অপরাধে ভুমি অফিসের কানুনগোর ৬ বছর কারাদণ্ড এবার রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা থানায় অভিযোগ

রাজশাহীতে মহিলা মেম্বার ধর্ষণের শিকার!

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শনিবার, ১৪ মে, ২০২২
Prothom alo news
রাজশাহীতে মহিলা মেম্বার ধর্ষণের শিকার!

বিডি নিউজ২৩/BD News23: রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের এক (মেম্বারকে) দুইদিন যাবত আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

 

এদিকে জরুরি নাম্বার ৯৯৯-এ ফোন করলে পুলিশ ওই নারী ইউপি সদস্যকে উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

 

এমন ঘটনার অভিযোগ এনে গত শুক্রবারে ওই ইউপি মহিলা সদস্য মোহনপুর থানায় স্থানীয় মুজিবুর রহমানসহ পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

 

মামলা সূত্রে জানা যায়, গত ১২ মে বুধবার রাত ৯টার দিকে মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের ধোরশা মোল্লাপাড়া গ্রামের মৃত সেফাতুল্লাহর ছেলে মজিবর রহমান (৪৭) ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের বর্তমান নারী সদস্যকে (৪২) বিয়ের প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়। বুধবার ও বৃহস্পতিবার দুই দিন বাড়িতে আটকে রেখে তাকে একাধিকবার ধর্ষণ করে মজিবর রহমান।

 

 

 

শুক্রবার ভোর রাতে তাকে একটি ঘরে আটকে রেখে মজিবর রহমান পালিয়ে যায়। সকালে মজিবর রহমানের লোকজন নারী ইউপি সদস্যকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ৯৯৯ নম্বরে ফোন করলে মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। আসামি মজিবর রহমানসহ অন্য আসামিরা ইউপি সদস্যর কাছ থেকে ২ লাখ ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

 

এ ঘটনায় জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হযরত আলী বলেন, বিষয়টি শোনার পর উক্ত মহিলা সদস্য কে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় যাবার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

 

এদিকে এই বিষয়ে মোহনপুর থানার ওসি তহিদুল ইসলাম বলেন, হাওড়া শুনে ল্যাওড়া এই বিষয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে ওই নারীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আসামীদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.