রাজশাহীতে এসে অসুস্থ সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি

Prothom alo news

বিডি নিউজ২৩/bd news23: সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ বুধবার সকালে তাঁকে হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি করা হয়। ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয় বলে জানা গেছে।

 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কামরুল ইসলামের অবস্থা এখনো স্থিতিশীল নয়।

 

সকালে তাঁর অন্তত ১০ বার পাতলা পায়খানা হয়েছে। ভর্তির পর তাঁকে প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। ব্লাড প্রেশার কমে গেছে। তাঁর জন্য আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে কামরুল ইসলামের সুচিকিৎসার অধ্যাপক খলিলুর রহমানকে প্রধান করে সংশ্লিষ্ট ৯ চিকিৎসককে নিয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

 

সাবেক এই মন্ত্রী ঢাকা-২ আসনের সংসদ সদস্য। সম্মানিত আইনজীবী, বার কাউন্সিল নির্বাচন-২২, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় যোগদানের জন্য গতকাল মঙ্গলবার তিনি রাজশাহীতে আসেন।

 

বিকেল ৩টায় হাসপাতালের পরিচালক বলেন, কামরুল ইসলামের অবস্থা কিছুটা ভালোর দিকে। তবে তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment