• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে এসে অসুস্থ সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: বুধবার, ১১ মে, ২০২২
Prothom alo news
রাজশাহীতে এসে অসুস্থ সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি

বিডি নিউজ২৩/bd news23: সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ বুধবার সকালে তাঁকে হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি করা হয়। ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয় বলে জানা গেছে।

 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কামরুল ইসলামের অবস্থা এখনো স্থিতিশীল নয়।

 

সকালে তাঁর অন্তত ১০ বার পাতলা পায়খানা হয়েছে। ভর্তির পর তাঁকে প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। ব্লাড প্রেশার কমে গেছে। তাঁর জন্য আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে কামরুল ইসলামের সুচিকিৎসার অধ্যাপক খলিলুর রহমানকে প্রধান করে সংশ্লিষ্ট ৯ চিকিৎসককে নিয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

 

সাবেক এই মন্ত্রী ঢাকা-২ আসনের সংসদ সদস্য। সম্মানিত আইনজীবী, বার কাউন্সিল নির্বাচন-২২, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় যোগদানের জন্য গতকাল মঙ্গলবার তিনি রাজশাহীতে আসেন।

 

বিকেল ৩টায় হাসপাতালের পরিচালক বলেন, কামরুল ইসলামের অবস্থা কিছুটা ভালোর দিকে। তবে তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.