তাহেরপুর রিক্রিয়েশান ক্লাবের”কল্যান তহবিলের”১ লক্ষ টাকার চেক হস্তান্তর

Prothom alo news

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহীর তাহেরপুর রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার সদস্য মরহুম সাইদুর রহমান প্রাং এর নমিনি শবনব মোস্তরী বিজলীর হাতে ক্লাবের”কল্যান তহবিলের”১ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

 

আজ ১২ মে বুধবার বেলা ১১ ঘটিকার সময় তাহেরপুর রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার হল রুমে চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

মরহুম সাইদুর রহমান তাহেরপুর ডিগ্রি কলেজ এর পদার্থ বিঙ্গান বিভাগের সহকারী অধ্যাপক ও রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার সদস্য ছিলেন।

 

গত ২২ মার্চ ২২ ইং তারিখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। তাহেরপুর রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার যে কোন সদস্যর মৃত্যু হলে তার নমিনির হাতে ১ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। তারি ধারাবাহিকতায় মরহুম সাইদুর রহমান এর নমিনি ও পরিবারের

সদস্য নিয়ে এই চেক বিতরনী অনুষ্ঠানে আয়োজন করেন ক্লাবের সকল সদস্য।

 

তাহেরপুর রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার সভাপতি অধ্যক্ষ মুহাঃ তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে ও তাহেরপুর রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার সাধারন সম্পাদক অধ্যাপক মাহাবুর রহমান বুলু’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর। তাহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ক্লাবের সাবেক সভাপতি হাফিজুর রহমান হাফিজ। সার্বিক সহযোগিতায় তাহেরপুর রিক্রিয়েশান ক্লাব ও সমাজ কল্যান সংস্থার সমাজ কল্যান সম্পাদক মোঃ সোহেল রানা।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, তাহেরপুর জনতা ব্যাংক এর সাবেক ম্যানেজার আব্দুস সাত্তার প্রাং,ক্লাবের সন্মানিত সদস্য আইয়ুব আলী সরদার,সাজেদুর রহমান বাবু সহ ক্লাবের অন্য সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment