বাগমারা উপজেলা’য় ছাত্রলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহরিয়ার সরকার শাওন

প্রথম আলো

মিজানুর রহমান, বাগমারাঃ রাজশাহী বাগমারা উপজেলা গত ১৬ই এপ্রিল রাজশাহী বাগমারা উপজেলা বাংলাদেশ ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তিতে বাগমারা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি করার লক্ষ্যে প্রার্থীদের জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ প্রদান করেন কমিটি।

 

তার ধারাবাহিকতায় ২১ এপ্রিল উপজেলা ছাত্রলীগের কর্মীদের নিয়ে মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে রাজশাহী আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে আনন্দমুখর পরিবেশে সিভি জীবনবৃত্তান্ত জমা প্রদান করেন শাওন সরকার।

 

শাওন সরকারের পুরো নাম শাহরিয়ার সরকার শাওন, রাজশাহী বাগমারা উপজেলা ১৩ গোয়ালকান্দি ইউপি রামারামা গ্রামে জন্মগ্রহণ করেন।।

 

জন্মসূত্রে বাগমারা উপজেলা’র ১৩ নং গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার এর একমাত্র ছেলে ও মাতা শিউলি বেগম বাংলাদেশ আওয়ামীলীগের একনিষ্ঠ সমর্থক হিসাবে দুঃসময়ে নিপীড়ন মানুষের সেবা করে যাচ্ছেন চেয়ারম্যান পরিবার হিসাবে পরিচিত শাওন সরকারের পরিবার।।

 

এছাড়াও প্রয়াত সদস্য বাগমারা উপজেলা আওয়ামী লীগ সাবেক চেয়ারম্যান মরহুম শহীদ জাহাঙ্গীর আলম সরকার এর ভাতিজা, মরহুম বীর মুক্তিযোদ্ধা ও প্রয়াত চেয়ারম্যান গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ আঃ জব্বার সরকারের নাতি শাওন সরকার।

 

তিন পুরুষ ধরে পরিবার রাজনীতির সাথে সম্পর্কিত বা জড়িত থাকার মাধ্যমে সব সময় গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগের একজন কর্মী হিসাবে রাজপথে সংগ্রাম ২০২২ ইউপি নির্বাচনে নির্বাচনী ইউনিয়ন ছাত্রলীগের প্রধান সমন্বয়ক হিসাবে অভিজ্ঞতা নিয়ে, বাংলাদেশ আওয়ামীলীগের হাত কে শক্তিশালী করতে মাঠ পর্যায়ে কঠোর ভুমিকা পালন করেছিলেন।

 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহরিয়ার সরকার শাওন বলেন, আমার দাদা, চাচা, বাবা তিন পুরুষ গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসতেছে। আমি মনে করি বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া শত যুবকের প্রাণের স্পন্দন ছাত্রলীগ। আগামী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসাবে আপনাদের দোয়া ভালোবাসা সাপোর্ট একান্ত প্রয়োজন। দীর্ঘ সময় বাবা রাজনীতির সাথে জড়িত আমি আপনাদের সেবায় নিয়োজিত সৈনিক হিসেবে থাকতে চাই।

 

এছাড়া তিনি আরও বলেন, উপজেলা ছাত্রলীগের অতীতের তুলনায় এখন অনেক কঠোর ভুমিকা পালন করে আগামীতে আমি সাধারণ সম্পাদক হতে পারলে উপজেলা ছাত্রদের অধিকার ও বাংলাদেশ ছাত্রলীগের উন্নয়ন উন্নতি সাধিত এগিয়ে আসবো। কর্মীবান্ধব দক্ষ কর্মী হয়ে তৈরি করে বাংলাদেশ আওয়ামীলীগের হাত কে শক্তিশালী করবো। প্রথম আলো

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment