রাজশাহীর তাহেরপুরে একই গুদামে ২৭ হাজার লিটার ভোজ্য তেল জব্দ

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ বিডি নিউজ২৩/BD News23: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর বাজারের সরকারি একটি গোডাউন থেকে ২৭ হাজার ৪০০ লিটার ভোজ্য তেল জব্দ করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তার করা হয়েছে তেলের মালিক ব্যবসায়ী সপন সাজিকে।

 

সোমবার রাত সাড়ে ৭টার দিকে পুলিশ এ অভিযান চালায়। জব্দ তেলের মধ্যে ১৯ হাজার ৩৮০ লিটার সোয়াবিন ও ১ হাজার ২০ লিটার সরিষার তেল বলে জানিয়েছে পুলিশ।

 

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, তাহেরপুর বাজারে একটি সরকারি গোডাউন রয়েছে। স্থানীয় ব্যবসায়ীরা সেটি ভাড়া নিয়ে ব্যবহার করে। ওই গোডাউনে টিসিবির পণ্য থাকতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় সেখানে ১০১ ড্রাম তেল পাওয়া যায়।

 

ইফতে খায়ের আলম বলেন, ১০১ ড্রাম তেলের মধ্যে ৯৬ ড্রামে রয়েছে সোয়াবিন তেল। প্রতি ড্রামে তেল রয়েছে ২০৪ লিটার। সে হিসেবে সোয়াবিন তেল রয়েছে ২০ হাজার ৬০৪ লিটার। আর পাঁচ ড্রামে রয়েছে এক হাজার ২০ লিটার সরিষার তেল।

 

তিনি বলেন, অভিযানের সময় এর মালিক স্বপন সাজিকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে তার গোডাউন সিল করে দেয়া হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে।

 

অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম,পুঠিয়া সার্কেল সহকারি পুলিশ সুপার অলক বিশ্বাস, বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment