নাটোরে দুই বাস মুখোমুখি সংঘর্ষের পর আজ আবারো ২ বাস মুখোমুখি সংঘর্ষ

প্রথম আলো

বিডি নিউজ২৩/BD News23: গতকাল নাটোরে দুটি বাস মুখোমুখি সংঘর্ষে জায়গাতে মুহূর্তেই মারা যায় প্রায় ছয় জন এরপর আরো আশঙ্কাজনক প্রায় ৫০ জনকে ভর্তি করা হয়েছিল। এরপর আজ আবার মুখোমুখি দুই বাস সংঘর্ষের ঘটনা ঘটলো। ঢাকা আরিচা মহাসড়কে মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা।

 

রোববার (৮ মে) দুপুর পৌনে ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গোলড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে নিহত ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি।

 

ওসি মনিরুল জানান, ঢাকামুখী সেলফি পরিবহনের সঙ্গে পাটুরিয়ার দিকে যাওয়া জননী পরিবহনের সংঘর্ষ হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন।

 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ জনকে ফায়ার সার্ভিস আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠিয়েছে। উদ্ধার কাজ চলমান থাকায় ঢাকা আরিচা মহাসড়কের এ অংশে কয়েক কিলোমিটার এলাকায় যানবাহনের দীর্ঘ সারি তৈরি হয়েছে। BD News23

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment