তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ Vs ২০০০ ব্যাচের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

Prothom alo news

মিজানুর রহমান: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী বাগমারা উপজেলা তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের (১৯৯৯ ব্যাচ) বনাম (২০০০) ব্যাচ এর মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত।

বুধবার (৪ মে ) সকালে এ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। এ প্রীতি ক্রিকেটে তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৯ ও ২০০০ ব্যাচের কৃতকার্য শিক্ষার্থীরা খেলায় অংশগ্রহন করে।

প্রীতি ক্রিকেট ম্যাচে দু’ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে ২ টি টিম গঠন করে খেলার আয়োজন করা হয়। দুই টিমের হান্ডাহান্ডি লড়াই শেষে জয়লাভ করে এসএসসি ২০০০ ব্যাচ

দীর্ঘ দিন পরে বন্ধুরা একত্রিত হয়ে খেলায় অংশগ্রহন করে খুবই আনন্দ উপভোগ করে। আয়োজকরা এই প্রতিবেদককে জানান, এই খেলার ধারাবাহিকতা ভবিষ্যতেও থাকবে এমনটাই কামনা করেন উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীরা।

প্রীতি এ ক্রিকেট টূর্নামেন্ট ৩০ জন অংশগ্রহন করে। এছাড়াও দু’ব্যাচের আরও অনেক বন্ধুরা উপস্থিত থেকে উৎসবমুখর পরিবেশ খেলার অংশ ভাগাভাগি করেন।

এই সময় প্রীতি ক্রিকেট ম্যাচে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবীর, শিবগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, আইনজীবী নাহিদ হাসান সুমন, প্রভাষক মাসুদ রানা, জাহিদ ইকবাল, ব্যবসায়ী সঞ্জয়, স্বপন, রশিদ, ছাত্রনেতা জাহিদুল খান শোভন, আল আমিন আলমাস, রজট দাস, মিঠন, রবিউল ইসলাম, সেলিম, যুবনেতা জাহিদ আকরাম, ফিরোজ, আসাদুল হক, নাহিদ, ফারুক, ফিরোজ, শোভন, আতাউর, অসীম, বরিউল, মাহাবুর, সাইফুল ইসলাম, উজ্জল, সহ ১৯৯৯ ব্যাচ ও ২০০০ তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রবৃন্দ সহ উপস্থিত ব্যাক্তিবর্গ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment