• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহীর পুঠিয়ায় বাড়ীর ভিটা দখলের প্রতিবাদ করায় প্রবাসীর স্ত্রীকে মারধর

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ২ মে, ২০২২
Prothom alo news
রাজশাহীর পুঠিয়ায় বাড়ীর ভিটা দখলের প্রতিবাদ করায় প্রবাসীর স্ত্রীকে মারধর

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার রাতোয়ল গ্রামে আদালতের আদেশ অমান্য করে বাড়ীর ভিটা জবর দখলের প্রতিবাদ করায় প্রবাসীর স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে। শনিবার সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার রাতোয়াল গ্রামে এই ঘটনা ঘটে। এ বিষয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ জমা দিয়েছে সেই নির্যাতিতা গৃহবধু।

অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের রাতোয়াল গ্রামে ২০১২ সালে আলিমুদ্দিন এর নিকট থেকে একই গ্রামের ফারুক প্রাং খতিয়ান নং ১১১ এর ১৯৪, ১৯৫ ও ১৯৬ দাগে মোট জমি ২৩ শতক এর কাত সোয়া ২ শতক জমি ক্রয় করেন। সে সময় থেকে সেখানে বাড়ি তৈরি করে বসবাস করেন। সম্প্রতি বাড়ি নির্মানের জন্য বাড়ি ভাংঙ্গা হলে একই গ্রামের বাছের প্রাং এর পরিবার দখল করে বাড়ি নির্মানের চেষ্টা করে।

সে সময় প্রবাসীর স্ত্রী জাহেদা ২৫ এপ্রিল রাজশাহীর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৪ ধারার মামলা দায়ের করেন। তারপরও আদালতের আদেশকে অমান্য করে ঘর তৈরি করতে যায়। সে সময় প্রাবাসীর স্ত্রী জাহেদা বাধা নিষেধ করলে তাকে মারধর করে একটি মোবাইল ফোন আর একটি স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। তখন পরিবারের লোকজন প্রবাসী স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে ভর্তি করে।

বাছেরের ছেলে ফিরোজ জানান, এখানে কোন মারামারির ঘটনা ঘটেনি। ওরা মিথ্যা কথা বলছে।

পুঠিয়া থানার এসআই জাহাঙ্গীর জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ জমা পড়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.