রাজশাহীর পুঠিয়ায় বাড়ীর ভিটা দখলের প্রতিবাদ করায় প্রবাসীর স্ত্রীকে মারধর

Prothom alo news

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার রাতোয়ল গ্রামে আদালতের আদেশ অমান্য করে বাড়ীর ভিটা জবর দখলের প্রতিবাদ করায় প্রবাসীর স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে। শনিবার সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার রাতোয়াল গ্রামে এই ঘটনা ঘটে। এ বিষয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ জমা দিয়েছে সেই নির্যাতিতা গৃহবধু।

অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের রাতোয়াল গ্রামে ২০১২ সালে আলিমুদ্দিন এর নিকট থেকে একই গ্রামের ফারুক প্রাং খতিয়ান নং ১১১ এর ১৯৪, ১৯৫ ও ১৯৬ দাগে মোট জমি ২৩ শতক এর কাত সোয়া ২ শতক জমি ক্রয় করেন। সে সময় থেকে সেখানে বাড়ি তৈরি করে বসবাস করেন। সম্প্রতি বাড়ি নির্মানের জন্য বাড়ি ভাংঙ্গা হলে একই গ্রামের বাছের প্রাং এর পরিবার দখল করে বাড়ি নির্মানের চেষ্টা করে।

সে সময় প্রবাসীর স্ত্রী জাহেদা ২৫ এপ্রিল রাজশাহীর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৪ ধারার মামলা দায়ের করেন। তারপরও আদালতের আদেশকে অমান্য করে ঘর তৈরি করতে যায়। সে সময় প্রাবাসীর স্ত্রী জাহেদা বাধা নিষেধ করলে তাকে মারধর করে একটি মোবাইল ফোন আর একটি স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। তখন পরিবারের লোকজন প্রবাসী স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে ভর্তি করে।

বাছেরের ছেলে ফিরোজ জানান, এখানে কোন মারামারির ঘটনা ঘটেনি। ওরা মিথ্যা কথা বলছে।

পুঠিয়া থানার এসআই জাহাঙ্গীর জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ জমা পড়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment