বাগমারার ভবানীগঞ্জ ট্রাক নিয়ন্ত্রণ উপ কমিটি’র মে দিবস পালন

প্রথম আলো

মিজানুর রহমান স্টাফ রিপোর্টোরঃ “শ্রমিক-মালিক একতা উন্নয়নের নিশ্চয়তা’ মহান মে দিবসের এই প্রতিপাদ্যের আলোকে শ্রমিক-মালিক সুসম্পর্কের মাধ্যমে প্রকৃত উন্নয়ন নিশ্চিত করা মে দিবসের অঙ্গিকার।

রাজশাহীর বাগমারা ভবানীগঞ্জ ট্রাক নিয়ন্ত্রণ উপ কমিটির পক্ষ থেকে মে দিবস পালন ও নানা কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক মে দিবস পালন করা হয়েছে।

রবিবার(১ মে) সকাল থেকে ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন রাস্তাগুলোতে শ্রমিকরা নিত্য নতুন পোশাক পরে কর্মসূচিতে যোগদান করতে দেখা যায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর মেয়র মোঃ আব্দুল মালেক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
ভবানীগঞ্জ ৭নং ওয়ার্ড কাউন্সিলর ফয়েজ উদ্দিন মন্ডল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আঃ হান্নান।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভবানীগঞ্জ ট্রাক নিয়ন্ত্রণ উপ কমিটির সভাপতি কামরুলইসলাম,পরিচালনায় ছিলেন ভবানীগঞ্জ ট্রাক নিয়ন্ত্রণ উপ কমিটির সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সহ-সভাপতি মামুনুর রশীদ বলটু, সহ-সভাপতি সাইদুর রহমান ভুদু, যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল হক রাজু, সহ-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ,কোষাধ্যক্ষ এনামুল হক, সাংগঠনিক সম্পাদক আবু তালেব,দপ্তর সম্পাদক রুবেল হক,প্রচার সম্পাদক মনিরুল ইসলাম,
সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, কার্যাকরি সদস্য সোহেল রানা, শাহিনুর ইসলাম, আফজাল হোসেন সহ অন্যন্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment