রাজশাহীর দুর্গাপুরে ‘যুব গ্রাম উন্নয়ন সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ

Prothom alo news

মিজানুর রহমান স্টাফ রিপোর্টারঃ অসহায়রা আমাদেরি আপনজন আসেন তাদের পাশে দাঁড়ায়, চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে। এই বাক্যের মাধ্যম দিয়ে যুব গ্রাম উন্নয়ন সংস্থা র উদ্যোগে ঈদ সামগ্রী বিতারণ করা হয়ে থাকে।

আজ ২৯ এপ্রিল রোজ শুক্রবার পবিত্র জুমুআর নামাজ শেষে রাজশাহী দুর্গাপুর উপজেলার ১ নং নওপাড়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ড নান্দিগ্রামের এক ঝাঁক তরুণদের উদ্যোগে এই ঈদ সামগ্রী বিতারণ করা হয়েছে। প্রতিদিনের পকেট খরচের কিছু টাকা বাচিয়ে সপ্তাহে বৃহস্পতিবার করে এলাকার যুবকদের হতে অর্থ জমা করেন যুব গ্রাম উন্নয়ন সংস্থা।

গ্রামের অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতারণ করেছেন সংগঠনটি। সংগঠনের সহযোগিতায় আপনিও এগিয়ে আসতে পারেন ও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে পারেন। ০১৩০৩-২১৭৭১৬ উক্ত বিকাশ ও নগদ নাম্বারে অর্থ পাঠাতে পারেন।

এই সময় উপস্থিত ছিলেন, যুব গ্রাম উন্নয়ন সংস্থার সভাপতি মোরশেদ আলম, সহ-সভাপতি আবজাল হোসেন, সম্পাদক গোলাম মোস্তফা শেখ , সাধারণ সম্পাদক, সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক, আশরাফুল, হিসাব রক্ষক, ফায়সাল মাহমুদ, সহকারী হিসাব রক্ষক এরশাদ হাসান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসমাইল হোসেন সুজন। পবিত্র কোরআন পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা করেন হাফেজ মাওলানা সাহাবুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ব্যাক্তিবর্গ প্রমুখ। মাহে রমজান ঘিরে ৫৭ টি পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতারণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment