সিঙ্গাপুরে প্রায় কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ৩

Prothom alo news

বিডি নিউজ২৩/BD News23: সিঙ্গাপুর তালাবদ্ধ রাইজারে লুকানো ২ কেজির বেশি হেরোইন জব্দ করেছে পুলিশ, আটক ৩ জন। সেন্ট্রাল নারকোটিক্স ব্যুরো (CNB) এর সাম্প্রতিক অভিযানের সময় একটি ভবনের লক করা রাইজারে ২ কেজিরও বেশি হেরোইন আবিষ্কৃত হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) সিএনবি বলেছে, জব্দ করা ২৩১২ গ্রাম হেরোইনের মূল্য প্রায় $১৬২,০০০ এবং এটি এক সপ্তাহের জন্য প্রায় ১১০০ জন অপব্যবহারকারীদের আসক্তি খাওয়ানোর জন্য যথেষ্ট।

২০ থেকে ২২ বছরের মধ্যে তিনজন সিঙ্গাপুরের পুরুষকেও সন্দেহভাজন মাদক কার্যকলাপের জন্য গ্রেপ্তার করা হয়েছে। CNB অফিসাররা প্রাথমিকভাবে তাদের একজনকে গ্রেপ্তার করেছে, মঙ্গলবার বিকেলে ইউনোস ক্রিসেন্টের কাছে ২১ বছর বয়সী একজনকে।

তার সহযোগী বলে ধারণা করা বাকি দুই ব্যক্তিকে পরবর্তী অভিযানে গ্রেফতার করা হয়।

২১ বছর বয়সী লোকটিকে পরে রাইজারে নিয়ে যাওয়া হয়েছিল, যা ইউনোস ক্রিসেন্টের কাছেও ছিল। সিএনবি অফিসাররা তখন রাইজারটি আনলক করতে তার কাছে পাওয়া একটি চাবি ব্যবহার করে, যেখানে হেরোইনযুক্ত একটি ব্যাগ পাওয়া যায়।

তিনজনের বিরুদ্ধে মাদক তৎপরতার তদন্ত চলছে। ১৫ গ্রামের বেশি খাঁটি হেরোইন পাচারের অপরাধে দোষী সাব্যস্ত হওয়া অপরাধীদের মৃত্যুদণ্ড হতে পারে। সিএনবি বলেছে, “আপনি যদি সন্দেহ করেন বা উদ্বিগ্ন হন যে আপনার সন্তানরা মাদকের সাথে জড়িত হতে পারে তাহলে অভিভাবকরা পরামর্শ এবং সহায়তার জন্য 1800-325-6666 নম্বরে CNB হটলাইনে যোগাযোগ করতে পারেন।

জনসাধারণের যে সদস্যদের কাছে মাদক সম্পর্কিত তথ্য রয়েছে তারাও CNB হটলাইন বা এই ওয়েব সাইটের মাধ্যমে একটি প্রতিবেদন করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment