• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে ৭১৫ পরিবার পেলো ভিজিএফ এর চাল

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
Prothom alo news
বাগমারার গোয়ালকান্দি ইউপিতে ৭১৫ পরিবার পেলো ভিজিএফ এর চাল

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে ৭১৫ পরিবার পেলো ভিজিএফ এর চাল নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী জেলার আওতাভুক্ত বাগমারা উপজেলার ১৩নং গোয়ালকান্দি ইউপিতে ইদ উল ফিতর উপলক্ষে দরিদ্র অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে সরকারি বরাদ্দকৃত ভিজিএফ এর ১০কেজি করে চাল বিতরণ।

২৭শে এপ্রিল রোজ বুধবার সকাল ৯ঘটিকায় গোয়ালকান্দি ইউপি কার্যালয় হতে ৭১৫ অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর ১০কেজি করে চাল বিতরণ হয়।

ভিজিএফ এর চাল বিতরণের সময় গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার উপস্থিত ছিলেন তিনি বলেন, আমি ১৩নং গোয়ালকান্দি ইউনিয়নের হতদরিদ্র সহায় সম্বলহীন ৭১৫পরিবারের মাঝে ভিজিএফ এর ১০কেজি করে বিতরণ করার জন্য সর্বাত্নক চেষ্টা করেছি।

কোন প্রকার অনিয়ম ও হয়রানি ছাড়াই শান্তি ও শৃঙ্খলময় সুষ্ঠু পরিবেশে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ট্যাগ অফিসার ও উপজেলা উপসহকারি কৃষি কর্মকর্তা আব্দুল মজিদ,ইউপি সচিব আব্দুল বারিক,ইউপি হিসাব সহকারি ও কাম কম্পিউটার অপারেটর শাহীন আলম। এ সময় আরো উপস্থিত ছিলেন গোয়ালকান্দি ইউপি সদস্য আনিসুর রহমান শেখ,লুৎফর রহমান, ইসরাইল সরদার,আমানুল্লাহ খামারু, মাজেদুর রহমান,বকুল হোসেন ও মজনু সাকিদার, ওহিদুর রহমান,ফিরোজ চৌধুরী, মহিলা ইউপি সদস্য মনোয়ারা বিবি, মঞ্জুয়ারা বিবি ও কমেলা বেগম প্রমুখ।

গোয়ালকান্দি ইউপির ৭১৫ অসহায় ও দরিদ্র পরিবারবর্গরা বলেন আমরা ভিজিএফ এর ১০কেজি করে চাল পেয়ে অত্যন্ত খুশি এবং আমরা ভিজিএফ এর এই চাল পেয়ে আনন্দসহকারে ঈদ করতে উদযাপন করতে পারব।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.