রাজশাহীর পুঠিয়ায় ঈদ বাজারে এক মহিলার  টাকাসহ ভ্যানেটি ব্যাগ চুরি

Prothom alo news

স্টাফ রিপোর্টার, বিডি নিউজ২৩/BD News23:  পুঠিয়া (রাজশাহী) পুঠিয়ায় ঈদ বাজার করতে এসে আয়শা বেগম (২৩) নামের এক মহিলার ১০ হাজার টাকাসহ তার ভ্যানেটি ব্যাগ চুরির ঘটনা ঘটেছে। আয়শা বেগম উপজেলা সদরের ধঞ্জয়পাড়া এলাকার আলিউল ইসলামের স্ত্রী।

শনিবার সকাল সাড়ে ১১টার সময় উপজেলা সদরের আলী হোসেন মার্কেটের স্বপ্নের ছোঁড়া গার্মেন্টস এন্ড বস্ত্রালয়ে এ চুরির ঘটনাটি ঘটে। ভুক্তোভুগি আয়শা বেগম জানান, সকালে বাড়ি হতে ১০ হাজার টাকা নিয়ে ঈদ মার্কেট করার জন্য আমার মা বোন ও ছেলেসহ উপজেলা সদরের আলী হোসেন মার্কেটের স্বপ্নের ছোঁয়া গার্মেন্টস এন্ড বস্ত্রলায়ে যাই।

এসময় গার্মেন্টসটিতে ভিড় থাকায় মা ও বোনকে মার্কেটের গেটের সামনে ব্যাগটি রেখে কাপড় কেনার জন্য ভিতরে যাই। এসময় গার্মেন্টস এর ভিতরে একটি বোরখা পরিহিত মহিলা এক আমার সামনের মহিলার ভ্যানেটি ব্যাগে হাত দিলে মেয়েটি টের পেলে হট্টোগো শুরু হয়।

এতে আমি আমার ভ্যানেটি ব্যাগটি নিতে গেলে সেখানে ব্যাটি না পেয়ে তাকে কাছে যাওয়া মাত্রই সে দৌড় দেয় আমিও আমার সাথে থাকা সবাই তাকে ধরার জন্য দৌড় দিই। এসময় সে একটি বাসে চড়ে পালিয়ে যায়। এসময় মহিলাটি কান্নায় ভেঙ্গে পড়ে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment