বাগমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি পদে সিভি জমা দিলেন আব্দুর রউফ রাজ

Prothom alo news

মিজানুর রহমান স্টাফ রিপোর্টারঃ বিডি নিউজ২৩/ BD News23: বাগমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী পদে জীবনবৃত্তান্ত তথ্য জমা দিয়েছে আব্দুর রউফ রাজ।

রবিবার দুপুরে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তার সমর্থকদের সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শোডাউন নিয়ে আনন্দ মুখর পরিবেশে তার জীবন বৃত্তান্ত জমা প্রদান করেন।

সিভি জমা শেষে সকলের নিকট দোয়া চেয়ে বলেন, আমার পরিবার আওয়ামীলীগ পরিবার ও আমার বাবা সাবেক চেয়ারম্যান ও এখনো ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন, আমি আপনাদের দোয়ায় আগামীতে সভাপতি হতে পারলে আপনাদের দোয়া নিয়ে উপজেলা ছাত্রলীগের অবকাঠামো উন্নয়ন উন্নতি সাধিত করবো শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে একবন্ধন হয়ে কাজ করবো।

তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে সৌজন্যে আস্থাভাজন ঘনিষ্ঠ বাগমারা ৪ আসনের সংসদ সদস্য ইন্জিঃ এনামুল হক এর সব সময় পাশে থেকে উপজেলা ছাত্রলীগের অবকাঠামো উন্নয়ন উন্নতি সাধিত করার জন্য সব সময় কাজ করে যাচ্ছেন, আগামীতে ও দীর্ঘ পরিকল্পনা রয়েছে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের এমনটি জানিয়েছেন বাগমারা উপজেলা বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা সভাপতি পদপ্রার্থী আব্দুর রউফ রাজ।

এছাড়াও দীর্ঘদিন থেকে উপজেলা ছাত্রলীগের পাশে থেকে সব সময় কাজ করে যাচ্ছেন, ছাত্রদের অধিকার ও বাস্তবায়ন সহ উপজেলা ছাত্রলীগের সুপরিচিত একটি মুখ। আগামী উপজেলা ছাত্রলীগ সভাপতি হিসাবে আব্দুর রউফ রাজ কে চান উপস্থিত বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment