পুঠিয়ার শিলমাড়িয়া খলিশাকুড়ি ওয়ার্ড আ:লীগের ইফতার মাহফিল

প্রথম আলো

মোহাম্মদ মিজানুর রহমান, বিডি নিউজ২৩/BD News23: পবিত্র রমজান মাস, মুসলিম উম্মাতের পাপ মুছনের মাস। দলীয় নেতা-কর্মী সহ ওয়ার্ড আওয়ামীলীগের ও হাবিবুর রহমান হাবিবের ব্যবস্থাপনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ১৯ এপ্রিল রোজ মঙ্গলবার রাজশাহী পুঠিয়া শিলমাড়িয়া ইউপির খলিশাকুড়ি ওয়ার্ড আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

এ সময় প্রধান অতিথির বক্তব্য কালে উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু তিনি বলেন, অতীতের ন্যায় আমাদের সবাইকে একতাবদ্ধ হয়ে থাকতে হবে। আমাদের মধ্যে কেউ যেন ভেজাল বাদ দিয়ে দিতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। আমরা দেশকে ভালবাসি আমাদের প্রাণের সংগঠন কে ভালবাসি ভালবাসি মানবতার মা প্রধানমন্ত্রীকে।

উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, জি এম হিরা বাচ্চু উপজেলা চেয়ারম্যান পুঠিয়া রাজশাহী, মৌসুমি আকতার পুঠিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, শিলমাড়িয়া। রবিউল ইসলাম রবি সাবেক মেয়র পুঠিয়া পৌরসভা, চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, ভালুকগাছি ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন শ্রেণীর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment