রাজশাহীর পুঠিয়ায় এক পরিবারের নারী, শিশুসহ ৩ জনকে পিটিয়ে জখম

বিডি নিউজ২৩/BD News23: পুঠিয়া (রাজশাহী) পুঠিয়ায় এক পরিবারের নারী শিশুসহ তিনজকে পিটিয়ে গুরুতর জখম করেছে তার প্রতিবেশীরা।

গতকাল রবিবার বিকাল সাড়ে ৫টার দিয়ে উপজেলার বানেশ্বর ইউনিয়নের শিবপুরহাট গ্রামের এ ঘটনাটি ঘটে। গুরুতর আহতরা হলো, শিবপুরহাট গ্রামের সালাউদ্দিনের স্ত্রী মৌসুমী বেগম (৪৮), সালাউদ্দিনের মেয়ে শামিমা ইয়াসমিন (২১) ও অপর শিশু নাফসি খাতুন (৮)।

গুরুতর আহত মৌসুমীর স্বামী সালাউদ্দিন জানান, গত কয়েক মাস থেকে আমার প্রতিবেশি শরিফুলের সাথে তার টিবওয়েল ও বাড়ির ময়লা পানির ড্রেন আমার বাড়ির ভিতর দিয়ে নেওয়ার সময় কথাকাটা কাটি হয় সেসময় বিয়টি থানায় জানালে ড্রেনটি করতে পারেনি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে উত্তেজনা চলছিলো।

গতকাল (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় আমি বাড়িতে অসুস্থ্য হয়ে পড়ে আছি ও আমার ছেলে চাকুরির সুবাধে বাহিরে থাকে। এই সুযোগে প্রতিবেশি শরিফুল, কাওসার আরিফসহ ১০ থেকে ১২ জন পুনরায় আমার বাড়ির ভিতর দিয়ে ড্রেন করার জন্য কাজ শুরু করে। এতে আামর স্ত্রী মৌসুমী বাধা দিলে তারা সাবোল কুদাল লাঠিসোটা দিয়ে তাকে আঘাত করে গুরুতর জখম করে। এসময় আমার মেয়ে শামিমা ও তার মেয়ে নাফসি এগিয়ে এলে তাদেরকে মারপিট করা হয়।

তাদের মারপিটে শামিমা ও সাফসি গুরুতর জখম হয়। পরে তাদেরকে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সোমবার (১১ এপ্রিল) বিকালে পুঠিয়া থানায় সালাউদ্দিন বাদি হয়ে মামলা দায়ের করেন। এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, মারপিটের বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে এ কর্মকর্তা জানান।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment