• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট ইউনিটের যাত্রা শুরু আরটিজেএফ আহবায়ক সৌরভ হাবিব, সদস্য সচিব মতিউর মর্তুজা টিসিবির পণ্য সরিয়ে ফেলানোর ভিডিও করায় সাংবাদিককে মারধর তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র শায়লা পারভিনের শপথ গ্রহণ অনুষ্ঠিত

উল্লাপাড়ার সব সহকারী শিক্ষা কর্মকর্তাকে বদলি

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
Prothom alo
উল্লাপাড়ার সব সহকারী শিক্ষা কর্মকর্তাকে বদলি

বিডি নিউজ২৩/BD News23: উল্লাপাড়া উপজেলা শিক্ষা অফিসের সকল সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বদলী করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আলমগীর মোহাম্মাদ মনছুরুল আলম এই বদলীর আদেশ দেন (স্মারক নম্বর- ৩৮.০১.০০০০.৩০০.১৯.০০২.২২.১১৪, তারিখ- ১২-০৪-২০২২)। চিঠিটি আজ বিকেলে উল্লাপাড়া অফিসে পৌঁছে।

বদলী করা সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাগণ হলেন, মো. আল মাহমুদ, রবিউল করিম, ইশরাত জাহান ওরেসি, আনিসুজ্জামান, জাহাঙ্গীর আলম, আবু সাঈদ ও আশরাফ আলী। তাদেরকে উল্লাপাড়া থেকে সিরাজগঞ্জ ও নাটোর জেলার বিভিন্ন উপজেলায় বদলী করা হয়েছে। উল্লাপাড়ায় শিক্ষা অফিসে উল্লিখিত ৭ জন কর্মকর্তা কর্মরত ছিলেন।

সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মন্ডল জানান, গত ৭ ও ৯ এপ্রিল উল্লাপাড়ার নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. উজ্জল হোসেন বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ে আকস্মিক পরিদর্শনে যান। এসময় অধিকাংশ প্রাথমিক বিদ্যালয়ে বেশিরভাগ শিক্ষককে অনুপস্থিত পান। কোনো কোনো বিদ্যালয়ে শিক্ষিকাকে স্কুলের বারান্দায় বসে অন্য নারীর সহযোগিতায় চুলের বেণী বেধে নিতে দেখেন।

ইউএনও বিদ্যালয়ে শিক্ষকদের অনুপস্থিতিতে নিজেও শ্রেণীকক্ষে পাঠদান করেন বলে জানান। পরে ইউএনও বিষয়টি প্রাথমিক শিক্ষা বিভাগকে তদন্ত করে ব্যবস্থা নিতে বলেন। এর প্রেক্ষিতে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক আলমগীর মোহাম্মাদ মনছুরুল আলম উল্লাপাড়ার সকল সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বদলীর আদেশ দেন।

জেলা শিক্ষা কর্মকর্তা আরো জানান, উল্লাপাড়ায় ৭ জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা কর্মরত ছিলেন। এখানে উপজেলা শিক্ষা কর্মকর্তা না থাকায় বেশ কিছুদিন ধরে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আল মাহমুদ শিক্ষা কর্মকর্তার দায়িত্ব পালন করে আসছিলেন। উল্লাপাড়ায় মোট ২৭৮ টি প্রাথমিক বিদ্যালয় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.