রাজশাহীতে ঘুষ গ্রহণের অভিযোগে দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

BD News23

বিডি নিউজ২৩/BD News23: ঘুষ গ্রহণের অভিযোগে রাজশাহীর মুণ্ডমালা তদন্ত কেন্দ্রের দুই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। তাদের দুজনকে রাজশাহী জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করে সংযুক্ত করে রাখা হয়েছে।

গত শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে রাজশাহী পুলিশ সুপারের নির্দেশক্রমে তাদের দুজনকে প্রত্যাহার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মুণ্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ রানা।

অভিযুক্ত ওই দুই পুলিশের কর্মকর্তারা হলেন এসআই নজরুল ইসলাম এবং এসআই সাহাজুল ইসলাম। অভিযুক্ত এই দুই পুলিশ কর্মকর্তার শাস্তিস্বরূপ তাদেরকে রাজশাহী জেলা পুলিশ লাইনের প্রত্যাহার করা হয়েছে।

এদিকে অভিযুক্ত দুই পুলিশের কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ যে, পুলিশের উর্দি কর্মকর্তা মোটা অংকের টাকা ঘুষ নিয়ে তারা, স্থানীয় একজন ব্যক্তির পক্ষ নিয়ে সরকারি খাস জমিতে সাবমারসিবল পাম্প স্থাপন করেন। এতে করে এলাকাবাসী প্রতিবাদ করে কোন লাভ হয়নি। পরে এলাকাবাসী পুলিশের ওই কর্মকর্তা সহ স্থানীয় আলহামদুলিলঃ বিরুদ্ধে নানারকম কর্মসূচি পালন করেন।

 

অপ্রীতিকর ঘটনা এড়াতে স্থানীয় মুণ্ডমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান জেলা পুলিশকে বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে একজন ওসিসহ প্রশাসনের লোকজন পাঠায়। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পায় সেখানে উপস্থিত পুলিশের কর্মকর্তারা।

 

তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া তিনি বলেন, প্রাথমিকভাবে গত শুক্রবার তাদের ঘুষ গ্রহণের বিষয়টি সত্যতা পাওয়া যায় এবং জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে পরবর্তীতে বিভাগীয় ব্যবস্থা নেবেন ঊর্ধ্বতন কর্মকর্তারা এমনটাই বলছিলেন তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment