দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নেমে গ্রেপ্তার বিএনপি নেতা ইশরাক

বিডি নিউজ২/BD News23: বিএনপি নেতা ইশরাক হোসেনকে আটক করে নিয়ে যায় মতিঝিল থানা পুলিশের একটি দল। ইশরাক হোসেন অবিভক্ত সাবেক ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র সাদেক হোসেন খোকার বড় ছেলে। এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি’র পক্ষ থেকে গতবার মেয়র নির্বাচনে লড়েছিলেন।

 

আজ বুধবার ৬ই এপ্রিল ঢাকার শাপলা চত্বর থেকে ইশরাক হোসেন কে গ্রেপ্তার করা হয়। জানাজায় সারাদেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি নেতা ইশরাক হোসেন মতিঝিল এলাকায় লিফলেট বিতরণ তাকে গ্রেফতার করে নিয়ে যায় মতিঝিল থানা পুলিশ।

 

এদিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, বিষয়টি নিশ্চিত করে বলেন মতিঝিল এলাকায় লিফলেট বিতরণকালে ইশরাক হোসেন কে আটক করে মতিঝিল থানা পুলিশ নিয়ে যায়। শুনেছি মতিঝিল থানায় ইশরাক রয়েছে তাকে কোন কারণে গ্রেফতার করা হল সে বিষয়টি পুলিশের তরফ থেকে এখনো জানতে পারিনি। অত তাকে গ্রেপ্তার করা হয়েছে কি-না সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশের তরফ থেকে।

 

বিএনপি’র নেতা ইশরাক হোসেন তিনি তার নেতাকর্মীদের কাছে নানান কারণে নানান ভাবে পরিচিত হয়েছেন সর্বশেষ ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের আগ মুহূর্তে ইশরাক হোসেনের কাছ থেকে তারই এক কর্মীকে পুলিশ তুলে নিয়ে যাবার সময় ইশরাক হোসেন নিজে দাঁড়িয়ে থেকে ওই কর্মীকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে পুলিশকে পুলিশের ভ্যানে উঠিয়ে নিয়ে যেতে দেননি এই ভিডিওটা ব্যাপকভাবে পুরো পৃথিবী নিয়ে ছড়িয়ে পড়লে আরো একটু ভালোবাসা কুড়ান বিএনপির নেতা ইশরাক হোসেন এতে করে আরো অনেকটাই পরিচিত লাভ করে।

 

পরবর্তীতে জানা যায় ২০২০ সালের গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ইশরাক হোসেন সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *