• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে পিটিয়ে পা ভেঙে দিল সন্ত্রাসীরা রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল

খুলনায় সচিবকে বেধড়ক ভাবে পেটালেন চেয়ারম্যান!

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শনিবার, ২৬ মার্চ, ২০২২
BD News23
খুলনায় সচিবকে বেধড়ক ভাবে পেটালেন চেয়ারম্যান!

BD News23/বিডি নিউজ২৩: খুলনার মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদের বিরুদ্ধে তার একই ইউনিয়ন পরিষদের সচিব ইকবাল হোসেনকেকে মারধরের অভিযোগ রয়েছে।

 

জানতে চাইলে এই বিষয়ে সচিব ইকবাল হোসেন তিনি বলেন, চেয়ারম্যান আমাকে অফিস টাইম এর পরেও কাজ করিয়ে নিতে চায় এতদিন যাবত আমি করে আসছি। কিন্তু গত সোমবার ব্যক্তিগত কারণে সন্ধ্যার পর আমি অফিসে আসতে পারিনি।

 

আর তাতেই লোক পাঠিয়ে দে আমাকে তুলে নিয়ে আসে। এবং আমাকে দরজা বন্ধ করে রেখে কিল ঘুষি লাথি মারতে শুরু করে। প্রায় ৪ ঘন্টা যাবত আমার উপর অমানবিক শারীরিক নির্যাতন করা হয়েছে এর আমি বিচার চাই। আমি এতদিন যাবৎ অফিস টাইম ৫ টার পরেও রাত অব্দি পর্যন্ত কাজ করে এসেছি কিন্তু একদিন কাজ করতে না পারার কারনে আমার উপর এমন অমানবিক নির্যাতন করা হয়েছে প্রশাসনের কাছে এর আমি বিচার চাই।

 

কাঁদতে কাঁদতে এভাবেই বলছিলেন ইউনিয়ন পরিষদের সচিব ইকবাল হোসেন। এ বিষয়ে এলাকাবাসীরা ও চেয়ারম্যান এর বিচার দাবি করেছেন

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.