সিঙ্গাপুরে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাস

BD NEWS23 বিডি নিউজ২৩ঃ সিঙ্গাপুরে করোনাভাইরাস ধরা পড়ার পর তারপর থেকেই খুব কড়াকড়ি অবস্থান এ যায় সে দেশের সরকার। এবং খুব দ্রুততার সাথে নিয়ন্ত্রণে নেয় করোনাভাইরাস কে। হঠাৎ গত সপ্তাহ থেকেই সিঙ্গাপুরে প্রতিদিনই করোনা ভাইরাসের আক্রান্তের রেকর্ড ভেঙ্গে যাচ্ছে। সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় ব্যাপক কঠোরতার পরেও এমন ভাইরাসের প্রাদুর্ভাব সে বিষয়টা আরো একবার কপালে চিন্তার ভাঁজ ফেলে দিচ্ছে।

সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় (MOH) জানিয়েছেন সিঙ্গাপুরে নতুন ২৩/০৯/২০২১. ১৫০৪ জন করোনায় আক্রান্ত শনাক্ত এবং করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃ’ত্যু

বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত ৩ জন মা’রা গেছেন৷ এই নিয়ে সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত হয়ে মোট ৬৮ জনের মৃ’ত্যু হলো।প্রথম ব্যক্তি ৬৫ বছর বয়সী যিনি করোনায় আক্রান্ত হয়ে বুধবার মৃ’ত্যুবরণ করেন৷ ১ সেপ্টেম্বর তিনি করোনায় পজিটিভ হোন।

উল্লেখ্য যে, সিঙ্গাপুরে হরেন ওয়ার্কার বিদেশি কর্মীরা সেভাবে গামে মেলে চলাচল করা প্রায় অনেকটাই কঠিন। অতি জরুরী বা তরকারি ছাড়া বাংলাদেশীসহ প্রবাসী শ্রমিকদের বাইরে যাওয়া নিষেধ। পক্ষান্তরে দেখা গেছে সে দেশের নাগরিকরা নির্দ্বিধায় চলাচল করছে। যদিও এখন পর্যন্ত সিঙ্গাপুরে বাংলাদেশী প্রবাসী শ্রমিকদের মধ্যে সেরকম কোনো করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা যায়নি।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

সিঙ্গাপুরে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাস
সিঙ্গাপুরে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাস
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *