রাজশাহীর বাঘায় চিহ্নিত দুই মা’দক বি’ক্রেতা আ’টক

বাঘা (রাজশাহী) BD NEWS23 বিডি নিউজ২৩ঃ রাজশাহীর বাঘায় দুই মা’দক বি’ক্রেতাকে গ্রে’ফতা’র করেছে পু’লিশ। এ সময় তাদের কাছ থেকে ২ বো’তল বি’দেশি ম’দ ও ১২ পিচ ই’য়াবা উ’দ্ধার করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে তুলশী পুর এলাকা থেকে তাদর গ্রে’ফতা’র করা হয়।

গ্রে’ফতা’রকৃতরা হলেন-উপজেলার চক ছাতারী গ্রামের নকিব উদ্দীনের ছেলে জামাল উদ্দিন (৪৫) ও চক নারায়ণপুর গ্রামের বুলু কেরানীর ছেলে আরিফুল ইসলাম (৩৬) থা’না সুত্রে জানা যায়, সোমবার বিকেলে একটি বাজাজ মোটর সাইকেল নিয়ে উপজেলার মনিগ্রাম বাজার এলাকায় ঘোরাঘুরি করছে মা’দক বি’ক্রেতা জামাল উদ্দিন ও আরিফুল ইসলাম।

খবর পেয়ে পু’লিশ সেখানে গেলে তারা পু’লিশের চোখ ফাঁ’কি দিয়ে পা’লিয়ে যায়। পরে গো’পন সং’বাদ মাধ্যমে বাঘা থা’না পু’লিশের উপ-পরিদর্শক (এস.আই) মেহেদি হাসান, স্বপন এবং উপ-সহকারি পরিদর্শক (এ.এস.আই) শফিক রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার তুলশীপুর এলাকা থেকে দুই বো’তল বি’দেশী ম’দ ও ১২ পিস ই’য়াবা’সহ তাদের গ্রে’ফতার করে থা’নায় নিয়ে আসে। গ্রে’ফতারকৃত ২ জনের বি’রুদ্ধে থা’নায় একাধিক মা’মলা রয়েছে বলে জানান পু’লিশ।

বাঘা থা’না অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আমি এ থা’নায় যোগদান করার পর চিন্হিত মা’দক ব্য’বসায়ী’দের প্রায় ৩০ জনকে গ্রে’ফতা’র করা হয়েছে। বাঁকিরা আ’ত্নগো’পন করেছে তাদেরকেও গ্রে’ফতার অ’ভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, মা’দকে’র সাথে আমার কোন আপোষ নেই।

তাদের ২ জনকে সকালে আ’দাল’তের মাধ্যমে জে’ল হা’জতে প্রে’রণ করা হয়েছে।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

রাজশাহীর বাঘায় চিহ্নিত দুই মা'দক বি'ক্রেতা আ'টক
রাজশাহীর বাঘায় চিহ্নিত দুই মা’দক বি’ক্রেতা আ’টক
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *