রাজশাহীর বাগমারায় ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগ গ্রে’প্তার ১

মোস্তাফিজুর রহমান জীবন, BD NEWS23 বিডি নিউজ২৩ঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপির উদপাড়া গ্রামের এক কি’শোরীকে ধ’র্ষণের চেষ্টার অ’ভিযোগ কারি মোস্তাফিজুর রহমান ভুট্টুকে গ্রে’প্তার করেছে বাগমারা থানা পু’লিশ।

অ’ভিযোগ শুত্রে জানাযায়, ১৮ সেপ্টেম্বর রোজ শনিবার ১১টায় গোয়ালকান্দি ইউপির উদপাড়া গ্রামের ১২ বছরের কি’শোরীকে ধ’র্ষণ এর চেষ্টা করেন তারই প্রতিবেশি মোস্তাফিজুর রহমান ভট্টু (২২)।

কি’শোরী হামিরকুৎসা উচ্চবিদ্যালয় এর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। কি:শোরী  বলেন, আমি যখন ঘরে  ফ্যান দিয়ে আমার মাথার চুল শুকাতে ছিলাম সেই সময় ছেলেটি আমার ঘরে প্রবেশ করে আমাকে খা’রাপ প্র’স্তাব দিয়ে আমার হাত ধরে ও মুখ চেপে ধরে জোড়া:জোড়ি করলে আমার চি’ৎকারে সেই ছেলেটি পা’লিয়ে যায়।

এ ব্যাপারে মোস্তাফিজুর রহমান ভট্টু র ছোট ভাই  আসিক (১৬) বলেন, আমি ও আমার বড় ভাই মোস্তাফিজুর রহমান ভুট্টু পানের বরজে কাজ করতেছিলাম তখন  মেয়ের পরিবারের লোকজন এসে আমাদের কে এলোপাতাড়ি মা’রধর শুরু করে। আমরা চিৎকার চেচামেচি করলে ওদের লোকজন এসে আমার ভাই ভুট্টুকে উদপাড়া মাদ্রাসায় ধরে নিয়ে যায়।

ভুট্টুর পিতা আবু বক্কর সিদ্দিক বলেন, আমি পান বিক্রি করার জন্য আলীপুর হাটে গিয়েছিলাম, রাস্তায় খবর পেয়ে বাসায় আসার পথে উদপাড়া মাদ্রাসার মাঠে গেলে আমাকেও ধাওয়া করে তখন আমি প্রানের ভয়ে পালিয়ে যায়। পারিবারিক শ’ত্রুতার জের ধরে এর আগেও এমন অভিযোগ করছিল। থানায় বসে মি’মাংসা করা হয়। আমার ছেলের উপর অর্পিত ধ’র্ষণ চেষ্টার ঘ’টনাটি সম্পুর্ণ ভিত্তিহীন মি’থ্যা ও ঈর্ষামুলক।

তাহেরপুর পু’লিশ ত’দন্তকেন্দ্রের দা’য়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক আবদুর রাজ্জাক বলেন, লোকজনের হাতে আ’টক হওয়ার পর মোস্তাফিজুরকে উ’দ্ধার করে পুলিশ। ভিকটিমের পিতা বাদি হয়ে ধ’র্ষণের চেষ্টায় মা’মলা দা’য়ের করেন।এ ব্যাপারে প্রয়োজনীয় আ’ইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাগমারা থা’নার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন যে, স্কুল ছা’ত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হলে আ’সামিকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তার মোস্তাফিজুর রহমান ভূট্টুকে আগামীকাল আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হবে এবং ত’দন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

রাজশাহীর বাগমারায় ধ'র্ষণ চেষ্টার অ'ভিযোগ গ্রে'প্তার ১
রাজশাহীর বাগমারায় ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগ গ্রে’প্তার ১
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *