রাজশাহীর পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ

স্টাফ রিপোর্টার, BD NEWS23 বিডি নিউজ২৩ঃ (রাজশাহী) পুঠিয়ায় পুকুরে বিষয় প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (১৫ সেপ্টেঁম্বর) গভীর রাতে উপজেলার ভালুকগাছী ইউনিয়নের মোহনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে বলে এলাকাবাসী জানিয়েছেন।

পরে ভুক্তভোগি মাছ চাষি শিমুল বাদী হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, মোহনপুর গ্রামের মজিবুর রহমানের প্রায় আড়াই একর জলকর পুকুরটি তিন বছরের লিজ নিয়ে মাছ চাষ শুরু করে শিমুল। পুকুরে প্রায় ১০ থেকে ১৫ কয়েক লক্ষ টাকার বিক্রি উপযুক্ত মাছ ছিলো। গতকাল বুধবার কে বা কার পূর্বশত্রুতার জের ধরে পুকুরে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করে।

এতে পুকুরের প্রায় সব মাছ মরে পানিতে ভেসে উঠে। বিষয়টি পুকুর মালিক জানার পর পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, জানার পর ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে এ কর্মকর্তা জানান।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

রাজশাহীর পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ
রাজশাহীর পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *