রাজশাহীর পুঠিয়ায় ‘একটি শিশু একটি গাছ’ সংগঠনের উদ্দ্যোগে বৃক্ষরোপণ

স্টাফ রিপোর্টার, পুঠিয়া, BD NEWS23 বিডি নিউজ২৩ঃ পুঠিয়া উপজেলার কান্দ্র গ্রামে “একটি শিশু একটি গাছ” সংগঠনের উদ্দ্যোগে নবজাতক শিশুদের মাঝে একটি করে গাছ উপহার প্রদান করা হয়েছে।

সংগঠনের সভাপতি মইমুর রহমানের উদ্দ্যোগে উক্ত গ্রামের ৫০টি শিশুর মাঝে বিভিন্ন ধরনের গাছ উপহার দিয়ে তা রোপণ করা হয়। এসময় অন্যান্যাদের মাঝে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা কমিটির আহবায়ক জিহানুর রহমা, পুঠিয়া সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কায়েম উদ্দিন, আলোর মিছিল ফাউন্ডেশনের সদস্য রাব্বি।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য জুয়েল, অয়ন, শিহাব ও আকাশ। উল্লেখ্য গত ২০১৮ সাল থেকে সংগঠনটি নবজাতক শিশুদের মাঝে একটি করে গাছ উপহারে মাধ্যমে পরিবেশের ভারসাম্য ফিরিয়ে আনতে ও মানুষের মাঝে গাছ লাগানোর প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে বলে সংগঠনটির সভাপতি জানিয়েছেন।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

রাজশাহীর পুঠিয়ায় 'একটি শিশু একটি গাছ' সংগঠনের উদ্দ্যোগে বৃক্ষরোপণ
রাজশাহীর পুঠিয়ায় ‘একটি শিশু একটি গাছ’ সংগঠনের উদ্দ্যোগে বৃক্ষরোপণ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *