রাজশাহীর চারঘাটে যু’বকের গ’লিত লা’শ উ’দ্ধার

চারঘাট (রাজশাহী) BD NEWS23 বিডি নিউজ২৩ঃ রাজশাহীর চারঘাটে এক যুবকের গ’লিত লা’শ উ’দ্ধার করেছে মডের থা’না পু’লিশ। নি’হত ওই যুবক উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের জাহাঙ্গীর আলীর দ্বিতীয় ছেলে শান্ত আলী (১৭) বলে জানা গেছে।

শুক্রবার বিকালে সংবাদ পেয়ে চারঘাট মডেল থা’না পু’লিশ নি’হত ওই যুব’কের গ’লিত লা’শ উ’দ্ধার করে ম’য়না ত’দন্তে’র জন্য রাজাশাহী মে’ডিকেল হা’সপাতালে প্রেরণ করে।

নি’হত’র পিতা জাহাঙ্গীর আলী জানান, গত বুধবার বিকাল থেকে তার ছেলে শান্ত
নি’খোঁজ হয়। অনেক খোঁ’জাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

শুক্রবার দুপুরে স্থানীয় দুইজন যু’বক তার পিতার ক’বর জিয়ারত করতে এসে লা’শটি দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন দৌড়ে এসে লা’শটি দেখতে পায়। ঐ সময় আমি নিজেও বাড়ি থেকে দৌড়ে এসে লা’শটি দেখতে পেয়ে আমার ছেলে শান্ত’র লা’শ বলে শণাক্ত করি। তবে হ’ত্যাকা’ন্ডের কারন তিনি বলতে পারেন নি।

বিষয়টি মডেল থা’নার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে এটি একটি হ’ত্যাকা’ন্ড বলে ধারনা করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো কারন জানা যায়নি বলে তিনি জানান। লা’শটি উ’দ্ধার করে ম’য়না ত’দন্তের জন্য রামেক হা’সপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া লা’শটি গ’লিত হওয়ায় তার শ’রীরের কোন আ’ঘাতে চিহ্ন আছে কিনা তা বোঝা যাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত থা’নায় মা’মলার প্রস্তুতি চলছিল।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

রাজশাহীর চারঘাটে যু'বকের গ'লিত লা'শ উ'দ্ধার
রাজশাহীর চারঘাটে যু’বকের গ’লিত লা’শ উ’দ্ধার
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *