রাজশাহীর চারঘাটে পু’লিশের অ’ভিযানে কোটি টাকার হে’রোই’নসহ আ’টক ১

চারঘাট (রাজশাহী) BD NEWS23 বিডি নিউজ২৩ঃ পু’লিশের বিশেষ অ’ভিযানে রাজশাহীর চারঘাটে কোটি টাকা মূ’ল্যের হে’রোই’নসহ মা’দক ব্য’বসায়ীকে আ’টক করেছে মডেল থা’না পু’লিশ।

আ’টককৃত মাদকব্যবসায় হলেন নতুনপাড়া মাহাবুরের ছেলে মনিরুল ইসলাম জনি (৩২)। থানাপুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নন্দনগাছি বটতলা থেকে ১ কেজি হে,রোই,নসহ আটক করে মডেল থা,না পু,লিশ।

এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় অ,ভিযান চা,লিয়ে ১০ পিচ ই,য়াবা,সহ দৌলতপুর গ্রামের ইমানের ছেলে মাসুদ (৩৫), ভাটপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদ ছেলে আলম (৪২), ১০ বোতল ফে’ন্সিডি’লসহ মোক্তারপুরের সালামের ছেলে জাহিদ হাসান (২৯), সেকেন্দারের ছেলে রবিউল ইসলাম (২৬), ১০ পিচ ই’য়া’বাসহ রাজশাহী রানীনগরের নাজিবুল ছেলে রাজু (৩০) ও মটরসাইকেল চালক জামিলুর কল্লক (৪৫), এক গ্রাম হে’রোই’ন ও গাঁ’জা’সহ মেরামতপুর গ্রামের তৈহিদুলের ছেলে আরিফুল (২৯) ও ইউসুফ মন্ডলপাড়ার খবিরের ছেলে কালাম (৩৮) সহ বিভিন্ন মা’দ’ক ও অ’পহ’রন মা’মলার মোট ১২ আ’সামী’কে গ্রে’ফতা’র করে মডেল থা’না পু’লিশ।

মডেল থা’নার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা বিভিন্ন এলাকায় অ’ভিযান চা’লিয়ে কোটি টাকার হে’রোই’নসহ বিভিন্ন মা’দ’ক ও অ’পহর’ন মা’মলা’র ১২ জন আ’সামী’কে গ্রে’ফতা’র করা হয়। মা’দক’দ্রব্য আ’ইনে মা’মলা রুজু করে পরে আ’সামী’দেরকে জে’ল হা’জতে প্রে’রন করা হয়।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

BD NEWS23 বিডি নিউজ২৩
রাজশাহীর চারঘাটে পু’লিশের অ’ভিযানে কোটি টাকার হে’রোই’নসহ আ’টক ১
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *