জাতীয় সংসদে মোনাজাত পরিচালনা করলেন এমপি এনামুল হক

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ BD NEWS23 বিডি নিউজ২৩ঃ মহান জাতীয় সংসদের মুলতবি হওয়া বৈঠক মঙ্গলবার শুরু হয়েছে।

বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়। এ বৈঠকের শুরুতেই মোনাজাত পরিচালনা করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, মন্ত্রী পরিষদের সদস্য ও সংসদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি এনামুল হক মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মহামারী করোনার ছোবল থেকে বাংলাদেশকে রক্ষার জন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার শান্তি ও বেহেস্তের সর্বোচ্চ মর্যাদা দানের জন্য ফরিয়াদ করেন।

এমপি এনামুল হক তার মোনাজাতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন। তিনি বলেন, নানা দুর্যোগ ও সংকটময় পরিস্থিতি মোকাবেলা করে বাংলাদেশেকে উন্নত রাষ্ট্রে পরিনত করে চলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মোনাজাতে তিনি প্রধানমন্ত্রী ছাড়াও জাতীয় সংসদের সকল সদস্যদের দীর্ঘায়ূ কামনা করেন। যে সকল সংসদ সদস্য ইন্তেকাল করেছেন তাদের আত্মার শান্তি কামনা ও পরিবার বর্গের প্রতি ধর্য্য দান করার জন্যও মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন। করোনা মহামারীতে মৃত্যুবরণকারীদের বেহেস্ত নসিবের জন্যও এমপি এনামুল হক মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

জাতীয় সংসদে মোনাজাত পরিচালনা করলেন এমপি এনামুল হক
জাতীয় সংসদে মোনাজাত পরিচালনা করলেন এমপি এনামুল হক
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *