ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা সুলতানা আটক

BD NEWS23 বিডি নিউজ২৩ঃ সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে ই-কমার্স ব্যবসা খুব দ্রুত প্রসার পেতে থাকে। কিন্তু বাংলাদেশে কিছু অসাধু ব্যক্তির কারণে প্রকৃত ই-কমার্স ব্যবসায়ীরা মূল্য হারাচ্ছেন। বাংলাদেশের ই-কমার্স ব্যবসার সবচেয়ে বড় প্রতিষ্ঠান ইভ্যালি। এই ইভ্যালি এর সিইও মোঃ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিন তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে ইভ্যালির প্রিয় মুহাম্মদ রাসেলের বিরুদ্ধে নানা অভিযোগ এনে মামলা হয়েছিল। আজ কিছুক্ষণ আগে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল এবং স্ত্রী শামীমা নাসরিন কে গ্রেপ্তার করে র‍্যাব।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাংলাদেশের সবচেয়ে বড় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি থেকে কয়েকজন বন্ধু মিলে আরিফ নামের একজন ব্যক্তি বাইক অর্ডার করেছিলেন। কিন্তু সেই বাইক দেয়ার সময় অনেক পার হয়ে গেছে। বারবার ধর্না দিয়েও আরিফ নামের ওই ব্যক্তিটি বাইক অথবা বাইকের টাকা কোনটাই সুবিধা পাচ্ছিলেন না অবশেষে মোহাম্মদ রাসেল এর বিরুদ্ধে মামলা করেন।

মামলা সূত্রে আরো জানা যায় যে, আরিফ ও তার বন্ধুরা মিলে বাড়ি করা করেছিলেন এই বাইকের টাকা বা বাইক নিতে ইভ্যালির অফিসে গিয়েছিলেন তারা। বাইক বা টাকা ক্ষমতায় ফিরিয়ে না দিয়ে উল্টো তাদেরকে হুমকি-ধামকি দেয়া হয়েছিল মামলা সূত্রে এমনটাই উল্লেখ করেছেন তারা।

মমতাজের জের ধরে আজকে র‍্যাব ২ এবং হেডকোয়ার্টার থেকে র‍্যাব এর সদস্যরা মোহাম্মদ রাসুলের বাসায় অভিযান পরিচালনা করে আটক করে নিয়ে যায় তাদের দুজনকে। আপাতত বিভিন্ন মাধ্যমে এমনটাই তথ্য পাওয়া যাচ্ছে। আসলে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা সুলতানা এদের দুজনকে কি কারনে গ্রেপ্তার করা হয়েছে তা পুরোপুরিভাবে অল্প কিছু সময় পর হয়ত জানা যাবে।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা সুলতানা আটক
ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা সুলতানা আটক
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *