আইডিয়াল স্কুলের এক কর্মচারীর ৯৭ একাউন্ট লেনদেন ১০০ কোটি টাকা

BD NEWS23 বিডি নিউজ২৩ঃ মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা আতিকুর রহমান খানের নামের ৯৭ টি একাউন্টে প্রায় ১০০ কোটি টাকা লেনদেনের তথ্য পেয়েছে দমন কমিশন।

যা আছে তা প্রত্যেক ভাবে পাওয়া। ২০০৪ সালে আতিকুর রহমান খান মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর উপসহকারী হিসেবে কাজ শুরু করেন। ২০১৫ সাল থেকে আছেন প্রশাসনিক কর্মকর্তা হিসেবে। আতিকুর রহমান খানের বিরুদ্ধে (দুদকে) একটি গোয়েন্দা তথ্য আসে।

তাতে বলা হয় এক দশকে তার সম্পদ বেড়েছে অস্বাভাবিক হারে। ৩০ হাজার টাকা বেতন পাওয়া আতিকুর রহমান খানের ব্যাংক হিসেবে ১০০ কোটি টাকার বেশি লেনদেন হয়েছে।

একটি-দুটি নয় দেশে ৯৫ টি একাউন্ট। ঢাকায় ফ্ল্যাটের মালিক,  তিনি ব্যবহার করেন দামি গাড়িও। এসব তথ্য যাচাই করে অনুসন্ধান শুরু করে দুর্নীতি দমন কমিশন। প্রাথমিক অনুসন্ধানে আয়ের সাথে তার সম্পদের ব্যাপক গরমিল।

এদিকে বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। আতিক চাহিদা অনুযায়ী নথিপত্র জমা দেন। অনুসন্ধান টিম এর কাছে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ উড়িয়ে দেন তিনি

এছাড়াও অভিযুক্ত আতিক তিনি বলছেন সিসি লোন নেয়ার জন্য একই টাকা বারবার বিভিন্ন ব্যাংকের একাউন্টে রাখা এবং তোলা হয়েছে এতে করে সিসি লোন নিতে সুবিধা হবে।

এদিকে দুদক বলছেন তার বিরুদ্ধে অভিযোগ সুনির্দিষ্ট তিনি প্রশাসনিক কর্মকর্তা তিনি চালিয়েছেন ভর্তিবাণিজ্য সব মিলে তার বিরুদ্ধে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। পাশাপাশি যত দ্রুত সম্ভব করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। BD NEWS23 বিডি নিউজ২৩.

আইডিয়াল স্কুলের এক কর্মচারীর ৯৭ একাউন্ট লেনদেন ১০০ কোটি টাকা
আইডিয়াল স্কুলের এক কর্মচারীর ৯৭ একাউন্ট লেনদেন ১০০ কোটি টাকা
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *