রেডক্রিসেন্ট সোসাইটির শিশুদের মধ্যে মাস্ক, চকলেট, খাবার বিতরণ

BD NEWS23 বিডি নিউজ২৩ঃ রাজশাহী ব্যুরোঃ বেসরকারী উন্নয়ন সংস্থা সামাজিক কল্যাণ সংস্থার উদ্দোগে ও রাজশাহী জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাবার, চকলেট ও মাস্ক বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুর ১টায় নগরীর দুরুলের মোড় খ্রিস্টান পাড়ায় এই খাবার, চকলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এই সময় উপস্থিতি ছিলেন সামাজিক কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক সম্রাট আলী, দৈনিক গণকণ্ঠ পত্রিকার রাজশাহীর ব্যুরো প্রধান সাংবাদিক লিয়াকত হোসেন, মাহ্ফুজুর রহমান, আরিফ হাসান, সাইদুল ইসলাম, একলাসুর রহমান রাতুল, সাকিবুর রহমান ও সিয়াম হাসানসহ অন্যান্যরা।

অত্র সংস্থার নির্বাহী পরিচালক সম্রাট আলী বলেন, এই সংস্থা বরাবরই অসহায় মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছে। এই করোনাকালে মানুষ অসহায় পড়েছে। সংসারের কর্তাব্যক্তির আয় কমে যাওয়ায় শিশুরা পুষ্টিকর খাবার থেকে বঞ্চিত হচ্ছে। এই সকল দরীদ্র শিশুদের মুখে পুষ্টিকর খাবার তুলে দেয়ার জন্য তিনি এই ধরনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। এই কাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান সম্রাট। বক্তব্য শেষে পঞ্চাশজন আদিবাসী শিশুর মধ্যে খাবার, মাস্ক ও চকলেট বিতরণ করেন।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। BD NEWS23 বিডি নিউজ২৩

রেডক্রিসেন্ট সোসাইটির শিশুদের মধ্যে মাস্ক, চকলেট, খাবার বিতরণ
রেডক্রিসেন্ট সোসাইটির শিশুদের মধ্যে মাস্ক, চকলেট, খাবার বিতরণ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *