বাপ বিক্রি করেন মদ, আর ছেলে বিক্রি করেন গাঁজা!

BD NEWS23 বিডি নিউজ২৩ঃ চোলাই মদ ও গাঁজা সহ চট্টগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান প্রকাশ ওরফে মদ মন্নান (৫৪) কে আটক করেছেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে মোহাম্মদ নোমানকে, তিনি আব্দুল মান্নানের ছেলে। এছাড়াও আটক করা হয়েছে আরও ছয়জনকে। এই ছয় জন এসেছিলেন এদের কাছে মাদক ক্রয় করতে।

এদিকে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে, আব্দুল মান্নানের বাসায় হানা দেয় পুলিশ সেখান থেকে উদ্ধার করা হয় ৬০০ গ্রাম গাঁজা এবং ২০ লিটার চোলাই মদ।

গ্রেপ্তার বাকিরা হলেন- আল আমিন (৩০), মো. তাহের (২১), শহিদুল ইসলাম (২০), মো. সুমন (২৪) এবং মো. হানিফ (২৫)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আব্দুল মান্নান সিএমপির তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। সে মূলত চোলাই মদ বেচে। এ কারণেই তাকে সবাই মদ মান্নান নামেই জানে। তার ছেলে নোমান আবার গাঁজা বেচে। বাবা-ছেলে এই লকডাউনে নিজ বাসাতেই মাদকের আসর বসিয়েছে।

বিডি নিউজ২৩ এর পক্ষ থেকে করোনা সাবধানতাঃ এই ভাইরাস থেকে একটু রক্ষা পেতে চাইলে অবশ্যই জনসমাগম এড়িয়ে চলতে হবে। মুখে মাস্ক ভালোভাবে ব্যবহার করার কোনো বিকল্প পথ নেই। নিজে সতর্ক থাকতে হবে অন্যকেও সতর্ক ভাবে রাখতে হবে। যতোটুকু সম্ভব হয় বাহিরে যাওয়া একদম কমিয়ে দিতে হবে। বাহিরে না গেলেই সবচেয়ে ভালো। BD NEWS23 বিডি নিউজ২৩বাপ বিক্রি করেন মদ, আর ছেলে বিক্রি করেন গাঁজা!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *