বাগমারার এমপি’র নির্দেশনায় আসকান চেয়ারম্যানের মাস্ক বিতরণ

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী, BD NEWS23 বিডি নিউজ২৩ঃ রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় ১০ নং মাড়িয়া ইউনিয়ন জুড়ে মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের দুই হাজার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরণ করা হচ্ছে।

মাস্ক বিতরণ উপলক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, চেয়ারম্যান আসলাম আলী আসকানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সামসুল হকের পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মুনছুর রহমান, প্রচার সম্পাদক আব্দুল মতিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন, শহিদুল ইসলাম, আব্দুল জলিল, রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ সরকার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ রাজ সহ আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মাস্ক বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন থাকুন। স্বাস্থ্য বিধি মেনে চলি করোনা মুক্ত মাড়িয়া ইউনিয়ন গড়ি। কোন ব্যক্তি যেন করোনা ভাইরাসের সংক্রমিত না হয় সে জন্য সর্বদায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে ইউনিয়ন আওয়ামী লীগ। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলাচল করার আহ্বান জানান।

করোনা ভাইরাসের কবল থেকে মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম ইউনিয়নে আওয়ামী লীগের পক্ষ থেকে অব্যাহত থাকবে। BD NEWS23 বিডি নিউজ২৩ঃ

বাগমারার এমপি'র নির্দেশনায় আসকান চেয়ারম্যানের মাস্ক বিতরণ
বাগমারার এমপি’র নির্দেশনায় আসকান চেয়ারম্যানের মাস্ক বিতরণ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *