প্রকাশ হলো কেনো তামিমাকে বিয়ে করলেন নাসির হোসেন

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ২৩ঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় নাসির হোসেন এবং তামিমা সুলতানা এদের দুজনের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে নানান রকম আলোচনা-সমালোচনা আর গুঞ্জন। অনেকের মধ্যে অনেক ধরনের কৌতুহল চলছে যে নাসির হোসেন কেন তামিমা সুলতানাকে বিয়ে করলেন। এসব প্রশ্নের উত্তর দিয়েছেন আজ নাসির হোসেন এবং তামিমা সুলতানা দুজনে মিলে মাছরাঙ্গা টেলিভিশনের কাছে।

 

এসব প্রশ্নের জবাবে নাসির হোসেন বলেন, আমি তামিমা সুলতানা কে বিয়ে করেছি তার একমাত্র ও প্রধান কারণ হচ্ছে আমার চরম বিপদ মুহূর্তে তামিমা আমার সঙ্গে ছিল। তামিমা কে ভালোলাগা আর বিয়ে করা এই বিষয়ে বলতে গেলে আরো অনেক বিশাল বড় বড় কারণ আছে আর বলা যাবে। এছাড়াও আমি আর তামিমা দুজনেই যথেষ্ট ম্যাচিউরড। আমি তামিমা সুলতানা সম্পর্কে সবকিছু ভালোভাবে জানি। তামিমার একটি বাচ্চা রয়েছে। তার আগে এক জায়গায় বিয়ে হয়েছে এই সবগুলো বিষয়ে আমি খুব ভালো করে জানি। এছাড়াও নাসির হোসেন আরো বলেন আমার ভবিষ্যতে যদি আরো বেশি খারাপ সময় আসে, আমার বিশ্বাস সে সময়ও, আমার সাথে থাকে তামিমা।

 

আজ মিডিয়ার সামনে এসে নাসির হোসেন এবং তামিমা সুলতানা তারা দুজনে তাদের বিয়ে এবং মানুষের মধ্যে থাকা নানান রকম প্রশ্নের উত্তর দিয়েছেন। তামিমা সুলতানাকে তালাক না দিয়ে নাসির হোসেনকে বিয়ে করা হয়েছে এমন প্রশ্ন করা হলে তামিমা সুলতানা বলেন, আমি বহুদিন আগেই রাকিবকে ডিভোর্স দিয়েছি। ২০১৬ সালে রাকিবকে ডিভোর্স দিয়েছি সেটা প্রসেসিং হয়ে ২০১৭ সালে ডিভোর্স কার্যকর হয়েছে।

 

উল্লেখ্য যে, তামিমা সুলতানা আগের স্বামী রাকিব তিনি বরাবরের মতো গত কিছুদিন যাবত দাবি করে আসছিলেন তাদের মধ্যে কোন ডিভোর্স বা তালাক হয়নি আর এই সংক্রান্ত কোন ধরনের কোনো পেপারস হাতে পায়নি আগের স্বামী রাকিব। আর বর্তমানে ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তিনি দাবি করছেন ২০১৬ সালে তালাকের কার্যক্রম শুরু হয়েছিল ২০১৭ সালে সেটা কার্যকর হয়েছে। এমনটাই বলছিলেন তামিমা সুলতানা।

প্রথম আলো
প্রকাশ করা হলো কেনো তামিমাকে বিয়ে করলেন নাসির হোসেন
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *