প্রথম আলো

মোস্তাফিজুর রহমান জীবন, রাজশাহী (বিডি নিউজ২৩ঃ) শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে তাহেরপুর কেন্দীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করতে মানুষের ঢল নামে। সকাল ৬টায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ পৌর পরিষদের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারের পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এরপর তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কর মৃধা মুনসুর ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ এবং তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লবের নেতৃত্বে কেন্দ্রীয় শহিদ মিনার সকল শহীদের স্মরনে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

তাহেরপুর পৌর প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার সৃতিসংঘ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। তাহেরপুর পৌর যুবলীগের আহবায়ক আসাদুল ইসলাম আছাদ ও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মুহাঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। আমিরুজ্জামান মৃধা তুহিন ও কোরবান খাঁর নেতৃত্ব তাহেরপুর কলেজ ও পৌর ছাত্র লীগের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

তাহেরপুর তদন্ত কেন্দ্রর আইসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

তাহেরপুর বাজার কীটনাশক সমবায় সমিতির সভাপতি শ্রী বিশ্বনাথ প্রামানিকের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও তাহেরপুর পৌর কৃষক লীগ, রাজু মেমোরিয়াল, তাহেরপুর উচ্চ বিদ্যালয়, তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়,১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকল ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও দোয়া পাঠ করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃআব্দুর রাজ্জাক খন্দকার।

প্রথম আলো
তাহেরপুরে বিনম্র শ্রদ্ধা ভালোবাসায় সকল ভাষা শহীদদের স্মরণ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *