শিশির ও সাকিব দম্পতির ঘরে আসছে নতুন বছরে নতুন অতিথি

মোহাম্মদ ইমাম হোসাইন, চিফ এডিটরঃ (বিডি নিউজ২৩:) শিশির-সাকিব আল হাসান দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। ২০২১ সালের প্রথম প্রহরে সাকিব-আল-হাসান তার ভেরিফাইড ফেইসবুক পেইজে স্ত্রী শিশিরকে নিয়ে ছবি তুলে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। শাকিব সেখানে ইংরেজিতে লিখেছেন

New year, new beginning, new addition. Happy new year to everyone. যার বাংলা অর্থ দাঁড়ায়: , নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন, শুভ নববর্ষ সবাইকে। সাকিব আল হাসানের স্ত্রী শিশিরের পেটে যে বাচ্চাটি রয়েছে তার বয়স কত দিন চলছে সে বিষয়ে ডিটেলস কিছু এখনো জানা যায়নি। তবে এটা সত্যি যে সাকিব আল হাসানের ঘরে নতুন একজন অতিথি খুব দ্রুতই আসছেন।

সাকিব আল হাসানের স্ত্রীর পেটে বর্তমানে যে বাচ্চাটি রয়েছে সে বাচ্চা টি ছেলে নাকি মেয়ে বাচ্চা সে সংক্রান্ত কিছু জানা যায়নি। সাকিব আল হাসান যে ছবিটি পোস্ট করেছেন সেই ছবিটিতে দেখা যাচ্ছে সাকিব আল হাসানের স্ত্রী শিশিরের পেটে অনাগত সন্তানকে দুনিয়ায় স্বাগত জানিয়ে তার স্ত্রীর পেটে চুমু দেয়া অবস্থায় ছবিটি সাকিব-আল-হাসান তার ভেরিফাইড ফেসবুক পেজে আপলোড করেছেন এমনটাই দেখা যাচ্ছে ছবিটিতে।

সাকিব আল হাসানের ফেসবুক পেইজে অনেকেই নানান রকম মন্তব্য করছেন অনেকেই সমালোচনা করছেন আবার অনেকেই কংগ্রাচুলেশন জানিয়েছেন। (বিডি নিউজ২৩)

Prothom alo
শিশির ও সাকিব দম্পতির ঘরে আসছে নতুন বছরে নতুন অতিথি
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *