• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে শরীরচর্চা নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা চাঁপাইনবাবগঞ্জে ডিবির হাতে ফেন্সিডিল সহ আটক-৩ উপজেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত করার অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছেন- পুঠিয়ার ইউএনও রাজশাহীতে টিউমার অপারেশন করতে গিয়ে কিশোরীর মৃত্যুর অভিযোগ বিএমএসএস’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ নানা আয়োজনে পালিত রাজশাহীর ডিবি পুলিশের হাতে হেরোইন সহ গ্রেফতার-৩ আমরা পণ্যের দাম বাড়লে বেশি কিনি, অন্য দেশে দাম বাড়লে বর্জন করে: সমাজকল্যাণ মন্ত্রী রাত পহালেই রাজশাহীর বাগমারা যাচ্ছেন সমাজকল্যাণ মন্ত্রী দিপু মনি ঘুষ গ্রহণের অপরাধে ভুমি অফিসের কানুনগোর ৬ বছর কারাদণ্ড এবার রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা থানায় অভিযোগ

রাজশাহীর পুঠিয়ায় বিদেশী পিস্তলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: বুধবার, ১৮ মে, ২০২২
প্রথম আলো
রাজশাহীর পুঠিয়ায় বিদেশী পিস্তলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, পুঠিয়া (রাজশাহী) পুঠিয়ায় বিদেশী পিস্তলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল আটক তিন মাদক ব্যবসায়ীরা হলো, চাঁপাই নবাবগঞ্জ এলাকার শাহ আলম (৩৫) ও শাহ আলমের স্ত্রী শাহনাজ বেগম (৩৩) এবং উপজেলা শিবপুর এলাকার মানিক সরদার (৩২)।

 

বুধবার (১৮ মে) দুপুর পৌনে দুইটায় পুঠিয়া পৌরসভার কাঁঠাবাড়িয়া ৮ ওয়ার্ডের জালেপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। র‌্যাবের এই অভিযানে নেতৃত্বদেন কোম্পনি কমান্ডার মেজর নাজমুল সাকিব।

 

এসময় ওই বাড়ি থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৩৫০ গ্রাম হেরোইন, ৫টি মোবাইল, ১০টি সিমকার্ড, ১টি ডিজিটাল ওয়েট মেশিনসহ তাদেরকে আটক করা হয়।

 

আটকৃতরা দীর্ঘদিন ধরে উক্ত ভাড়া বাসায় ভারতীয় কসমেটিক ব্যবসার আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানাগেছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.