প্রথম আলো

 

ফারুক হাসান, পুঠিয়া (বিডি নিউজ২৩ঃ) মুজিব জন্মশতবার্ষিকী হোক চিরস্মরণীয় দুঃস্থ্য ও অসহায় নৃ-গোষ্ঠীর মহিলাদের জীবিকায়ন দক্ষতা এবং জীবনমান উন্নয়নের লক্ষে ব্লক-বাটিক, বিষয়ক সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণের সার্টিফিকেট ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

 

আজ সকাল ১০ ঘটিকার সময় পুঠিয়া উপজেলা মিলনায়তনে প্রায় ৬৩ জন দুস্থ অসহায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে এই পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত বক্তারা বলেন গরিব ক্ষুদ্রনীগোষ্ঠী রাও আমাদের সমাজের মানুষ তাদেরকে পিছনে ফেলে উন্নয়ন করা কোনভাবেই সম্ভব নয় তাই আমাদের সকলের দায়িত্ব সমাজের সকল শ্রেণীর মানুষদেরকে নিয়ে এগিয়ে যাওয়া উচিত। তাহলেই আমরা দেশ তথা জাতির মঙ্গল করতে পারব।

 

এ সময় উক্ত সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব জি,এম,হিরা বাচ্চু, বিশেষ অতিথিঃ উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, সভাপতিত্ব করেনঃ মৌসুমী রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ পুঠিয়া, মোছা: ডালিয়া রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা, এবং সুবিধা ভোগী প্রশিক্ষণার্থী গন।

প্রথম আলো
মুজিব বার্ষিকী উপলক্ষে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের পুরষ্কার ও সার্টিফিকেট বিতরণ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *